Jago News logo
Banglalink
ঢাকা, শনিবার, ২৯ এপ্রিল ২০১৭ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ

সব জেলা থেকে আন্তঃনগর ট্রেন সার্ভিস থাকা উচিত


নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ০২:৪৭ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৭, শুক্রবার | আপডেট: ০২:৫২ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০১৭, শুক্রবার
সব জেলা থেকে আন্তঃনগর ট্রেন সার্ভিস থাকা উচিত

প্রধানমন্ত্রীর অর্থনীতিবিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান বলেছেন, যেকোনো জেলা থেকে আন্তঃনগর ট্রেন না থাকা স্বাভাবিক নয়। আমি ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত আন্তঃনগর ট্রেনের দাবিটি প্রধানমন্ত্রীর নজরে আনবো।  

শুক্রবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে চাঁপাই উৎসব-২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সংসদ সদস্য গোলাম মোস্তফা বিশ্বাস ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জিল্লার রহমান।

সমিতির সভাপতি ইঞ্জিনিয়ার মো. নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন- সমিতির সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. উজির আলী, নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার মাহতাব উদ্দিন প্রমুখ।

মসিউর রহমান বলেন, চাঁপাইনবাবগঞ্জের রহনপুর হয় ভারত পর্যন্ত রেল লাইন স্থাপনের জন্য ভরত ও বাংলাদেশের প্রস্তাবও রয়েছে।

এই উৎসব উপলক্ষে একটি স্মরণিকা প্রকাশ করা হয়। উৎসবে চাঁপাইনবাবগঞ্জের কৃতী সন্তানদের তাদের কাজের স্বীকৃতিস্বরুপ সম্মাননা প্রদান করা হয় এবং শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়।

দিনব্যাপী এই উৎসবে চাঁপাইনবাবগঞ্জের ইতিহাস, ঐতিহ্য, লোকসংস্কৃতি তুলে ধরা হয়। সকালে পরিবেশন করা হয় চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী কলাই রুটি।

এমইউএইচ/এনএফ/পিআর

আপনার মন্তব্য লিখুন...