স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যের আহ্বান


প্রকাশিত: ১২:৪৮ পিএম, ২১ এপ্রিল ২০১৭
স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যের আহ্বান

বর্তমানে দেশে সবচেয়ে বড় প্রয়োজন দলমত নির্বিশেষ জাতীয় ঐক্য উল্লেখ করে দুর্নীতিবাজদের ছাড়াই স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যের আহ্বান জানিয়েছে গণ ফ্রন্ট।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবে গণ ফ্রন্ট এর উদ্যোগে ঢাকা মহানগর(দক্ষিণ) এর এক সম্মেলনে সংগঠনের পক্ষ থেকে এ আহ্বান জানানো হয়।

সম্মেলনে ১৫ সদস্য বিশিষ্ট গণ ফ্রন্ট ঢাকা মহানগর (দক্ষিণ) কমিটি গঠন করা হয়। এতে সভাপতি মোহাম্মাদ মহসিন ও সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলমগীর নির্বাচিত হন।

সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে গণ ফ্রন্ট এর চেয়ারম্যান মোহম্মাদ জাকির হোসেন বলেন, দুর্নীতিবাজদের কারণে এ দেশের উন্নয়ন যতটুকু হওয়া উচিত তা হয়নি। স্বাধীনতার পর থেকে কোনো সরকারই দুর্নীতিবাজদের বিচার করতে পারেনি। তবে বর্তমান দুর্নীতি দমন কমিশন দুর্নীতিবাজদের বিচার করতে তৎপর।

তিনি আরো বলেন, আমাদের প্রত্যাশা বর্তমান সিইসির অধীনে সকল নিবন্ধিত রাজনৈতিক দলের অংশগ্রহণের মাধ্যমেই একটি সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা আশা করি বর্তমান প্রধানমন্ত্রী  শেখ হাসিনা এবং নির্বাচন কমিশন তেমনি একটি নির্বাচনী ক্ষেত্র প্রস্তুত করবেন।

সংগঠনের ঢাকা মহানগর (দক্ষিণ) আহ্বায়ক মোহাম্মাদ আলমগীরের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলনে কার্যকরী চেয়ারম্যান আকমল হোসেন, মহাসচিব আহমেদ আলী শেখ প্রমুখ।

এএস/এআরএস/এমএস