নৌকার জন্য ভোট চাইলেন ইকবাল সোবহান চৌধুরী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি যশোর
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ০৯ সেপ্টেম্বর ২০১৭

যশোরের শার্শায় এসে নৌকার জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী। তিনি বলেন, শার্শার উন্নয়নে এমপি আফিল উদ্দিনের অবদান অনস্বীকার্য। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার বিকল্প নেই। আগামী নির্বাচনে নৌকার প্রার্থীদের বিজয়ী করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

যশোর-১ আসনের সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কারে ভূষিত হওয়ায় শনিবার সন্ধ্যায় শার্শা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরী এ সব কথা বলেন। শার্শা স্টেডিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি আরও বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর স্বপ্নকে ধারণ ও লালন করতে হবে। কৃষিনির্ভর বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন শেখ হাসিনার নেতৃত্বে তার কর্মীরা তা বাস্তবায়ন করছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদও আগামী নির্বাচনে শেখ আফিল উদ্দিনকে নৌকা মার্কায় বিজয়ী করতে শার্শাবাসীর প্রতি আহ্বান জানান।

শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. আব্দুস সাত্তার, এমএম কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এসএম ইবাদুল হক প্রমুখ।

মিলন রহমান/আরএআর/আরআইপি