তেজগাঁওয়ে ইমপালস হাসপাতালের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১০ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭ | আপডেট: ০৬:৩৪ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৭
তেজগাঁওয়ে ইমপালস হাসপাতালের উদ্বোধন

রাজধানীর তেজগাঁওয়ে অত্যাধুনিক ৪০০ শয্যা বিশিষ্ট মাল্টি ডিসিপ্লিনারি ইমপালস হাসপাতালের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে হাসপাতালটি উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী ও স্থানীয় এমপি আসাদুজ্জামান খান কামাল।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, অনেক চড়াই-উতরাইয়ের পর হাসপাতালটি যাত্রা শুরু করল। এ ধরনের আন্তর্জাতিক মানসম্পন্ন হাসপাতাল নির্মাণ হওয়ায় আমি চিকিৎসক ও ব্যবসায়ী অংশীদারদের ধন্যবাদ জানাই। আশা করছি এ হাসপাতাল দেশের চিকিৎসা সেবার মানকে আরও এগিয়ে নিয়ে যাবে।

impess

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জাহীর আল-আমীন বলেন, সাশ্রয়ী মূল্যে সর্বোচ্চ সেবার নিশ্চয়তা, চিকিৎসার সর্বস্তরের আন্তরিকতার ছোঁয়াই এ হাসপাতালের মূলনীতি। এখানে রোগীকে বিশ্বমানের চিকিৎসা নিশ্চিতসহ আইসিইউ, সিসিইউ, এনআইসিইউ, ডায়ালাইসিস, ইমার্জেন্সি সুবিধাসহ ওয়ান স্টপ সার্ভিস সেবা দেয়া হবে।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান অধ্যাপক ডা. এম নজরুল ইসলাম, জাতীয় অধ্যাপক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবদুল মালিক, অধ্যাপক শেখ আলী আশরাফ, অধ্যাপক মির্জা মাজারুল ইসলাম ও মেজর জেনারেল (অব.) অধ্যাপক এ আর খান উপস্থিত ছিলেন।

এআর/এএইচ/এমএস