নতুন বছরে বিমানের সাশ্রয়ী অফার

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:০১ এএম, ২৬ নভেম্বর ২০১৭ | আপডেট: ১১:০৩ এএম, ২৬ নভেম্বর ২০১৭
নতুন বছরে বিমানের সাশ্রয়ী অফার

অতীতের যে কোনো সময়ের তুলনায় আসন্ন নতুন বছরে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স দিয়েছে সাশ্রয়ী অফার। নতুন বছরে (২০১৮ সাল) আকাশ পথে বিমানের সব গন্তব্য এ অফারের আওতায় থাকবে। আকাশপথে ভ্রমণ ও যোগাযোগের ক্ষেত্রে সর্বোত্তম নাগরিক সুবিধা নিশ্চিত করতে অফার ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক শাকির মেরাজ।

আকর্ষণীয় এ অফারের বিষয়ে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন, আসন্ন ২০১৮ সালের প্রথম দিন থেকে বিমান ঢাকা-ব্যাংকক-ঢাকা ১৬ হাজার ৪২ টাকা এবং ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা ১৮ হাজার ১১৬ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা ১৪ হাজার ৩৬ টাকা, ঢাকা-কলকাতা-ঢাকা ৮ হাজার ৬৮৫ টাকা এবং ঢাকা-কক্সবাজার-ঢাকা ৬ হাজার ৪৫৮ টাকা, সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ ভাড়া নির্ধারণ করা হয়েছে।

আগামী ১ জানুয়ারি ২০১৮ থেকে ৩১ মার্চ ২০১৮ তারিখের মধ্যে ভ্রমণ করতে হবে। টিকিট বিক্রি শুরু হয়েছে। এ অফারে আগামী ৭ ডিসেম্বর ২০১৭ তারিখের মধ্যে টিকিট কিনতে হবে। বিমানের সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ/ক্রেডিট কার্ড/ বিকাশ/ রকেট এবং বিমান ওয়েবসাইট থেকে ক্রেডিট কার্ড/ রকেটের মাধ্যমে টিকিট কেনার সুবিধা রয়েছে।

আরএম/ওআর/এমএস