তারুণ্যকে মানবতার কল্যাণে কাজে লাগানোর আহ্বান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৪ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৭
তারুণ্যকে মানবতার কল্যাণে কাজে লাগানোর আহ্বান

তারুণ্যকে মানবতার কল্যাণে কাজে লাগিয়ে সমাজকে আরও সামনে এগিয়ে নেয়ার আহ্বান জানানো হয়েছে। শনিবার রাতে তোপখানা রোডস্থ নির্মলসেন হলে ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির আয়োজিত ‘তারুণ্যের বিজয় উৎসব ও নবনির্বাচিত কমিটির পরিচিতি’ সভায় এ আহ্বান জানান বক্তারা।

বক্তারা বলেন, সুখী সমৃদ্ধ অসাম্প্রদায়িক বাংলাদেশ প্রতিষ্ঠায় তরুণদের এগিয়ে আসতে হবে। মহান মুক্তিযুদ্ধে তরুণদের অনেক অবদান ছিল। গুটি কয়েকজন তরুণ ছাড়া প্রায় সব তরুণই বিভিন্নভাবে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছে। এখন তারুণ্য, বন্ধুত্ব, মানবতাকে কাজে লাগিয়ে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের উন্নয়নে কাজ করতে হবে।

বক্তারা আরও বলেন, পথবাসী মানুষ ও পথশিশুদের সমাজের মূলধারায় ফিরিয়ে আনতে হবে। তাদের জন্য কর্মমুখী শিক্ষার ব্যবস্থা করতে হবে। এ জন্য আমাদের দৃষ্টিভঙ্গি বদলাতে হবে। আমাদেরকেও অনেক বিষয় জানতে হবে জানাতে হবে। তাহলেই আমাদের আজকের বিজয় উৎসব অর্থবহ হবে।

অনুষ্ঠানে ৩১ সদস্যবিশিষ্ট নবনির্বাচিত কমিটির সদস্যদের নাম ঘোষণা করা হয়। সংগঠনের সভাপতি হিসেবে রাহাত হুসাইন ও মহাসচিব হিসেবে মো. ইমরান হোসাইনকে নির্বাচিত করা হয়।

আয়োজক কমিটির সভাপতি রাহাত হুসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন সংগঠনের উপদেষ্টা মুফতি মাসুম বিল্লাহ নাফেয়ী, এবিএম মনিরুজ্জামান মিলন, সংগঠক আশরাফ আলী হাওলাদার, আয়োজক সংগঠনের মহাসচিব ইমরান হোসাইন প্রমুখ।

এএস/জেএইচ