শুক্রাবাদে মেরিন ইঞ্জিনিয়ারের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৪ এএম, ১৮ ডিসেম্বর ২০১৭

রাজধানীর শেরে বাংলানগর থানাধীন শুক্রাবাদের একটি নির্মাণাধীন ভবনের বেজমেন্ট থেকে রফিকুল হাসান রিমন নামে এক মেরিন ইঞ্জিনিয়ারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ভোর রাতে ওই ভবনের নিরাপত্তায় নিয়োজিত সদস্যরা ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে শেরেবাংলা থানার পুলিশের সহযোগিতায় মরদেহ উদ্ধার করে নিউ মার্কেট থানা পুলিশ।

এ ব্যাপারে রমনা বিভাগের উপ-কমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার জাগো নিউজকে বলেন, সুরতহাল দেখে মনে হচ্ছে আত্মহত্যা নয়, হত্যাকাণ্ড। ওখানে গিয়ে তার আত্মহত্যার কারণ পাইনি। দুই কারণ বিবেচনায় বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

খোঁজ নিয়ে জানা গেছে, নিহত রিমন উত্তরার ৭নং সেক্টরের ১৭ নম্বর সড়কের ২ নম্বর বাড়িতে থাকতেন। সম্প্রতি তিনি টুটুল নামে বন্ধুর সঙ্গে শুক্রাবাদের ওই নির্মাণাধীন ভবনের একটি ফ্ল্যাট কেনেন। এ নিয়ে বন্ধু টুটুলের সঙ্গে দ্বন্দ্ব চলছিল।

এ ব্যাপারে নিউমার্কেট থানার উপ-পরিদর্শক(এসআই) মাহবুবুর রহমান সরকার জাগোনিউজকে বলেন, সম্প্রতি স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয় নিহত রিমনের। তাদের ২ সন্তান। স্ত্রী থাকেন সায়েন্স ল্যাবরেটরি রোডের একটি বাসায়।

গত ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে রিমন দুই সন্তানকে স্ত্রীর কাছ নিয়ে ঘুরতে বের হন। সারা দিন ঘুরে সন্ধ্যার পর নামিয়ে দিয়ে চলে যান। কিন্তু রাত সাড়ে ৯টার পর থেকে তার মোবাইল ফোন খোলা থাকলেও কল রিসিভ হচ্ছিল না। পরে আজ ভোরে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

জেইউ/এনএফ/জেআইএম

আপনার মতামত লিখুন :