লাগেজ ফেলে আসায় মালয়েশিয়ান এয়ারলাইন্সকে জরিমানা

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩২ এএম, ২০ ডিসেম্বর ২০১৭ | আপডেট: ০৮:০৬ এএম, ২০ ডিসেম্বর ২০১৭
লাগেজ ফেলে আসায় মালয়েশিয়ান এয়ারলাইন্সকে জরিমানা

কুয়ালালামপুরে যাত্রীদের লাগেজ ফেলে আসায় মালয়েশিয়ান এয়ারলাইন্সকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইউসুফ মালয়েশিয়ান এয়ারলাইন্সকে মঙ্গলবার রাতে এই জরিমানা করেন।

ইউসুফ জাগো নিউজকে বলেন, গত কয়েক মাস ধরে মালয়েশিয়া এয়ারলাইন্সে অস্ট্রেলিয়া, জাপান এবং ইন্দোনেশিয়া থেকে কুয়ালালামপুর হয়ে বাংলাদেশে আগত যাত্রীদের লাগেজ কুয়ালালামপুর ট্রানজিটে থেকে যাচ্ছে। প্রায় সকল ট্রানজিট যাত্রীদের ক্ষেত্রেই এটি ঘটে আসছে এবং যাত্রীরা ভোগান্তির শিকার হচ্ছেন বিধায় মঙ্গলবার রাতে এ জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, ইতোপূর্বে মালয়েশিয়া এয়ারলাইন্সকে কয়েকবার এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য বলা হয়েছে। কুয়ালালামপুর গ্রাউন্ড হ্যান্ডলিং কোম্পানির দুর্বলতার কারণে এমনটি হচ্ছে মর্মে মালেশিয়া এয়ারলাইন্স জানিয়েছে এবং গ্রাউন্ড হ্যান্ডলিং কোম্পানির সঙ্গেও একাধিকবার তারা দেনদরবার করেছেন। কিন্তু পরিস্থিতির দৃশ্যমান কোনও উন্নতি হয়নি। ফলে ‘সতর্ক বার্তা’ হিসেবে মালেশিয়া এয়ারলাইন্সকে এ জরিমানা করা হয়েছে।

মালয়েশিয়ান এয়ারলাইন্স যাত্রীদের ভোগান্তি লাঘবসহ নিজেদের সুনাম বজায় রাখার উদ্দেশ্যে বিষয়টি সমাধানের চেষ্টা করবেন বলে আশা প্রকাশ করেন ইউসুফ।

আরএম/এআরএস/আইআই