শান্তির ঢাকা গড়তে চান আতিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫২ এএম, ৩১ ডিসেম্বর ২০১৭

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) উপ-নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী হিসেবে আলোচনায় থাকা বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) সাবেক সভাপতি আতিকুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগ একটি বড় দল, এ দল থেকে মনোনয়ন পাওয়া অনেক ভাগ্যের বিষয়। যদি মনোনয়ন আর আপনাদের (সাধারণ মানুষের) ভালোবাসা-দোয়া পাই তাহলে মেয়র নির্বাচিত হলে শান্তির ঢাকা গড়তে চাই।

atiqul-2

রোববার বিকেলে রাজধানীর ভাষাণটেক বাজারে গণসংযোগের সময় তিনি এসব কথা বলেন।

আতিকুল ইসলাম বলেন, শান্তির এমন এক ঢাকা গড়তে চাই যে ঢাকায় থাকবে না কোনো জলাবদ্ধতা, কোনো পার্ক অবৈধ দখলে থাকবে না। আমাদের ছেলে-মেয়েদের খেলার মাঠ থাকবে উন্মুক্ত। আমার নেয়ার কিছুই নেই। আমি দিতে চাই। আপনাদের সবার সহিযোগিতা পেলে শান্তির ঢাকা গড়তে পারব।

atiqul-3

তিনি বলেন, আমি ব্যবসায়ী ছিলাম, আমি যদি নির্বাচনে মনোনয়ন পাই তাহলে আপনাদের সবাইকে নিয়ে একসঙ্গে কাজ করে ঢাকার নানা সমস্য দূর করব।

ভাষাণটেক বাজার মোড়ে আয়োজিত এক অস্থায়ী মঞ্চে বক্তৃতা দেয়ার আগে তিনি গণসংযোগে অংশ নেন। এ সময় তিনি সাধারণ মানুষের সঙ্গে হাত মিলিয়ে দোয়া প্রার্থনা করেন। জনসংযোগের সময় স্থানীয় ১৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কার্যালয়ে যান। সেখানে দলীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলেন। এরপর চলে যান ওয়ার্ড কাউন্সিলর আব্দুস সালেক মোল্লার বাসায়। এ সময় ভাষাণটেক,ক্যান্টনমেন্ট, কাফরুল থানা আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

atiqul-4

এর আগে রোববার দুপুর ১২টার দিকে রাজধানীর মগবাজার এলাকায় গণসংযোগে অংশ নেন আতিকুল ইসলাম।

এএস/জেডএ/পিআর