নারী পুলিশদের জন্য ‘মেট্রো বিউটি লাউঞ্জ’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ১৮ জানুয়ারি ২০১৮

নারী পুলিশ সদস্যদের জন্য রাজধানীতে চালু হলো ‘মেট্রো বিউটি লাউঞ্জ’। দেশের জনপ্রিয় মেকআপ ব্র্যান্ড ফারজানা সাকিলসের তত্ত্বাবধানে রাজারবাগ পুলিশ লাইন্সে বৃহস্পতিবার এর যাত্রা শুরু হলো।

পুলিশে নতুন সংযোজন এই ‘মেট্রো বিউটি লাউঞ্জ’ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। এসময় তার সহধর্মিনী ও ‘পুনাক’ এর কার্যকরী কমিটির সদস্য মিসেস আফরোজা জামানসহ ডিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধনী বক্তব্যে কমিশনার বলেন, আমার সন্তানতুল্য নারী পুলিশদের জন্য মেট্রো বিউটি লাউঞ্জ করতে পেরে খুব ভালো লাগছে। মেট্রো বিউটি লাউঞ্জ আমাদের অনেক দিনের স্বপ্ন ছিল, যা আজ বাস্তবে রূপ নিল। এখান থেকে পুলিশ পরিবারের সদস্যরা বাইরের মূল্য থেকে ৫০ শতাংশ কম মূল্যে ভালো সেবা পাবে। মেকআপ ব্র্যান্ড ফারজানা সাকিল’স আমাদের সঙ্গে সম্পৃক্ত হয়েছেন ফোর্সের কল্যাণের জন্য।

women-police-2

তিনি আরো বলেন, পরিচ্ছন্নতাই সৌন্দর্য। এটা বিবেচনা করে আমরা এই বিউটি লাউঞ্জ তৈরি করেছি। দিনের ২৪ ঘণ্টার ১৮ ঘণ্টা আমাদের দায়িত্ব পালন করতে হয়। নিজেকে পরিপাটি রাখার জন্য তেমন সময় পাওয়া যায় না। নারী পুলিশের পরিপাটি থাকাটা সহজ হবে এই বিউটি লাউঞ্জের মাধ্যমে। নাগরিকদের ভালো সেবা দিতে হলে আমাদের ভালো থাকতে হবে। সকলের একতা, ঐক্যবদ্ধ শক্তি ও টিম স্পিরিট আমাদের সব সাফল্য নিয়ে এসেছে। এজন্য সব কৃতিত্ব টিম ডিএমপির।

ডিএমপি সূত্রে জানা গেছে, রাজারবাগ পুলিশ লাইন্সের ১ নং নারী পুলিশ ব্যারাক সংলগ্ন এই মেট্রো বিউটি লাউঞ্জটি করা হয়েছে। এখান থেকে পুলিশ পরিবারের সদস্যরা স্বল্পমূল্যে বিভিন্ন ধরনের সাজ-সজ্জা করতে পারবেন। পুলিশ পরিবার ব্যতীত বাইরের কেউ এই লাউঞ্জের সেবা নিতে চাইলে তিনিও এই সেবা নিতে পারবেন। মেকআপ ব্র্যান্ড ফারজানা সাকিল’স এর দক্ষ বিউটিশিয়ান দিয়ে রূপ-সজ্জা করানো হবে।

জেইউ/জেডএ/পিআর

আপনার মতামত লিখুন :