দুই দিনেও খোঁজ মেলেনি শিক্ষা মন্ত্রণালয় কর্মচারী নাসিরের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৩৭ এএম, ২০ জানুয়ারি ২০১৮

রাজধানীর বনানী এলাকা থেকে নিখোঁজ হয়েছেন শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নাসির উদ্দিন। বৃহস্পতিবার দুপুর ২টা থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। শিক্ষা মন্ত্রণালয়ের গ্রহণ ও বিতরণ শাখার উচ্চমান সহকারী তিনি।

শনিবার সকাল পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি পুলিশ। এ ঘটনায় রাজধানীর বনানী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নাসিরের শ্বশুর আব্দুল মান্নান। বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) দায়িত্বে থাকা ইন্সপেক্টর (তদন্ত) বোরহান উদ্দিন শনিবার সকালে জাগো নিউজকে বলেন, ‘এখন পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি। তাকে খুঁজে পেতে সর্বাত্মক চেষ্টা চালানো হচ্ছে। সব ধরনের কথা মাথায় রেখে তদন্ত চলছে।’

বনানী থানায় দাখিল করা জিডিতে লেখা হয়েছে, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বনানীতে একটি প্রতিষ্ঠানে যান নাসির। ওই প্রতিষ্ঠান থেকে বের হয়ে তিনি তার স্ত্রী ও মন্ত্রণালয়ের লোকজনের সঙ্গে কথা বলেন। দুপুর ২টার পর থেকে তার সঙ্গে থাকা দুটি মোবাইল নম্বর বন্ধ পাওয়া যায়।

নাসির বাংলাদেশ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা সরকারী কর্মকর্তা-কর্মচারী কল্যাণ পরিষদের মহাসচিব। তিনি রাজধানীর খিলক্ষেত এলাকার লেকসিটি কনকর্ড টাওয়ারে সপরিবারে থাকেন।

এআর/ওআর/এমএস

আপনার মতামত লিখুন :