আইভীকে বিদেশে চিকিৎসা গ্রহণের পরামর্শ!

মনিরুজ্জামান উজ্জ্বল
মনিরুজ্জামান উজ্জ্বল , বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৭:৩৯ পিএম, ২১ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৭:৪৬ পিএম, ২১ জানুয়ারি ২০১৮
আইভীকে বিদেশে চিকিৎসা গ্রহণের পরামর্শ!

রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভীকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার পরামর্শ দিতে পারেন চিকিৎসকরা। গতকাল আইভীর মস্তিষ্কের সিটি স্ক্যান ও এমআরআই পরীক্ষার রিপোর্ট দেখে মেডিকেল বোর্ড সদস্যরা সংবাদ সম্মেলনে করে বলেছিলেন আপাতত তিনি সম্পূর্ণ শঙ্কামুক্ত।

নাম প্রকাশ না করার শর্তে ল্যাবএইড হাসপাতালের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা এ প্রতিবেদককে জানান, আপাতত আইভী সুস্থ থাকলেও মাথার পেছনের দিকে ব্রেন স্ট্রোকজনিত রক্তক্ষরণের কারণে সিটি এনজিওগ্রাম পরীক্ষা দরকার। কিন্তু আপাতত সেই পরীক্ষা করা সম্ভব নয়। দিন দশেক পর এ পরীক্ষা করা যাবে। এরপরই রোগটির পুনঃমূল্যায়নের প্রয়োজন রয়েছে বলে মনে করছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

ওই কর্মকর্তা আরও জানান, তিনিসহ মেডিকেল বোর্ডের দু-একজন আইভীকে বিদেশের হাসপাতালে ফলোআপ চিকিৎসা গ্রহণের পরামর্শ দিবেন। নারায়ণগঞ্জে সেদিনের ঘটনায় আইভীর ওপর অতিরিক্ত মানসিক চাপ গেছে। সেই ধকল কাটিয়ে উঠতে বিদেশে ভ্রমণ ভালো ফল বয়ে আনবে।

এদিকে আইভীকে আজ সিসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। বেলা ১১টার পর তাকে ৬০১ নম্বর কেবিনে স্থানান্তর করা হয়। দুদিন পরে তাকে রিলিজ দেয়া হতে পারে বলে জানান ল্যাবএইডের মুখপাত্র সাইফুর রহমান লেনিন।

এমইউ/জেএইচ/আরআইপি