তৃতীয়বারের মতো বিমানের চেয়ারম্যান ইনামুল বারী

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ২৪ জানুয়ারি ২০১৮

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পরিচালনা পর্ষদ পুনর্গঠিত হয়েছে। তৃতীয়বারের মতো সংস্থাটির চেয়ারম্যান হয়েছেন বিমান বাহিনীর সাবেক প্রধান এয়ার মার্শাল (অব.) মোহাম্মদ ইনামুল বারী। বুধবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি হয়েছে বলে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে। এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী সহ মোট ১৩ জনের মধ্যে ১১ জন আগের পর্ষদের এবং ২ জন পর্ষদ সদস্যকে নতুন নিয়োগ দেয়া হয়েছে।

সম্প্রতি বেসামরিক বিমান পরিবহন মন্ত্রণালয় থেকে নতুন পর্ষদ গঠন-সংক্রান্ত ফাইল প্রধানমন্ত্রীর কার্যালয়ে পাঠানো হয়। প্রধানমন্ত্রীর সত্যায়ন শেষে মঙ্গলবার সেটি মন্ত্রণালয়ে আসে। সেখানে সাবেক বিমান বাহিনী প্রধান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারীকে চেয়ারম্যান করে ১৩ সদস্যের নতুন পরিচালনা পর্ষদ গঠন করা হয়।

পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা হলেন জ্যেষ্ঠ সচিব (অর্থ) মাহবুবুর রহমান, প্রধানমন্ত্রী কার্যালয়ের সিনিয়র সচিব, বেসামরিক বিমান পরিবহন মন্ত্রণালয়ের সচিব এসএম গোলাম ফারুক, এনবিআর চেয়ারম্যান মোশাররফ হোসেন ভুইয়া, সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল নাঈম হাসান, সেনাবাহিনীর ইঞ্জিনিয়ারিং কোরের প্রধান, সুপ্রিমকোর্টের আইনজীবী ব্যারিস্টার তানজিব-উল আলম, বিজিএমইএ সভাপতি সিদ্দিকুর রহমান, ইমারজিন রিসোর্সেস লিমিটেডের চ্যাটার্ড অ্যাকাউন্টেট নূর-ই খোদা আব্দুল মবিন ও বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এএম মোসাদ্দিক আহমেদ।

আরএম/এআরএস/আরআইপি

আপনার মতামত লিখুন :