রাজধানীতে পেট্রলবোমা-বিস্ফোরকসহ গ্রেফতার তিন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২৬ জানুয়ারি ২০১৮
ফাইল ছবি

রাজধানীতে মিরপুর এলাকা থেকে ১৮২টি পেট্রলবোমাে এবং পুরান ঢাকার চকবাজার থেকে ৩৫ কেজি বিস্ফোরক পদার্থ উদ্ধার করা হয়েছে। এই পৃথক অভিযানে গ্রেফতার করা হয়েছে মোট তিনজনকে। শুক্রবার ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ এই তথ্য জানিয়েছে।

ডিএমপি বলেছে, বৃহস্পতিবার দিনভর অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে কাফরুলের ইব্রাহীমপুরের স্বাধীনতা চত্বর মাঠে সুমন নামে একজনকে ১৬০টি পেট্রলবোমাসহ গ্রেফতার করা হয়। সন্ধ্যায় দারুসসালাম এলাকার টোলারবাগ পানির ট্যাংকির পাশের রাস্তা থেকে রেজাউল করিম নামে আরেকজনকে ২২টি পেট্রোল বোমা ও একটি দিয়াশলাইসহ গ্রেফতার করা হয়। অভিযানের সময় আসামির অন্যান্য সহযোগীরা পালিয়ে যায়।

ডিএমপি জানায়, আসামিরা সরকারবিরোধী কার্যকলাপ ও নাশকতার পরিকল্পনা করছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে। এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় একটি অভিযানে চকবাজার থানা পুলিশ ৩৫ কেজি বিস্ফোরকদ্রব্যসহ একজনকে গ্রেফতার করে। গ্রেফতার হওয়া ব্যক্তির নাম মো. মোস্তাক (২৭)। অভিযানের পর রাজধানীর কাফরুল, দারুসসালাম এবং চকবাজার থানায় পৃথক তিনটি মামলা দায়ের করেছে পুলিশ।

এআর/জেডএ/আইআই

আপনার মতামত লিখুন :