জনগণের নিরাপত্তায় কাউন্সিলরদের নির্দেশনা মেয়রের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২২ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৭:৩০ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮
ছবি-ফাইল

আগামী ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে নাশকতার যে আশঙ্কা করা হচ্ছে তা থেকে সাধারণ জনগণের নিরাপত্তা নিশ্চিত করতে কাউন্সিলরদের নির্দেশনা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) মেয়র সাঈদ খোকন। সোমবার নগর ভবনের ব্যাংক ফ্লোর সভাকক্ষে ‘নাগরিক নিরাপত্তায় জনপ্রতিনিধিদের ভূমিকা’ শীর্ষক মতবিনিময় সভায় কাউন্সিলরদের তিনি এ নির্দেশনা দেন।

বিএনপিকে উদ্দেশ করে মেয়র সাঈদ খোকন বলেন, রায় যেটাই হোক না কেন আমরা আশা করব খালেদা জিয়া যেন নিয়ম মেনে থাকেন এবং বিএনপির নেতা কর্মীদের দেশের পরিস্থিতিকে উত্তপ্ত করার কাজ থেকে যেন বিরত রাখেন। আইনি প্রক্রিয়ায় যেন সবকিছুর সমাধান হয়। তাছাড়া আমাদের যে শক্তি এর সামনে কোন প্রকার অপশক্তি মাথা উঁচু করে দাঁড়ানোর ক্ষমতা রাখে না।

তিনি বলেন, ৮ ফেব্রুয়ারি আমাদের প্রত্যেক কাউন্সিলরের নেতৃত্বে প্রত্যেক এলাকায় অবস্থান কর্মসূচি পালিত হবে। কোন প্রকার নাশকতামূলক কর্মসূচি হতে দেয়া হবে না। তবে কোনোভাবেই আইন নিজের হাতে তুলে নেয়া যাবে না। কোনো ব্যবস্থা নিতে হলে প্রশাসনের সহায়তা নিতে হবে। তবে খেয়াল রাখতে হবে সাধারণ জনগণের যেন কোনো ক্ষতি না হয়। মতবিনিময় সভায় ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

এএস/ওআর/আরআইপি