থানায় ব্যবসায়ীকে বেধড়ক মারধর : এএসআই প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:২৯ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১০:৩১ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৮

দোকানে ব্যাগ রাখতে নানা দেয়ায় এক ব্যবসায়ীকে থানায় নিয়ে বেধড়ক মারধরের ঘটনায় জড়িত যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এএসআই) রবজেলকে প্রত্যাহার করা হয়েছে। ওয়ারী বিভাগের সিনিয়র এসি ইফতেখাইরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ‘প্রাথমিকভাবে ঘটনার সত্যতা পাওয়ায় তাকে ক্লোজড করে ডিসি কার্যালয়ে নেয়া হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবেন ওয়ারী বিভাগের ডিসি স্যার’।

এর আগে সোমবার বেলা সাড়ে তিনটার দিকে যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসারের কক্ষে হঠাৎ এক ব্যক্তিকে ঘাড় ধাক্কা দিয়ে ঢোকান এএসআই রবজেল। এরপর কোনো কথা না বলেই তাকে চড়-থাপ্পড় দিতে থাকেন। এ সময় ওই ব্যক্তি ব্যথায় চিৎকার এবং ঘটনার প্রতিবাদ করেন। জানতে চান কেন তাকে মারধর করা হচ্ছে। ঘটনাটি ঘটে থানার ডিউটি অফিসার ও অন্য পুলিশ সদস্যদের সামনেই। ওই সময় তাকে মারধরে ব্যস্ত পুলিশ সদস্যদের কেউ কোনো কথা বলতে চাননি।

পরে জানা যায়, ওই ব্যক্তির নাম ইকবাল। যাত্রাবাড়ী থানার উল্টো দিকে ভাই ভাই ইলেকট্রনিকস নামের বৈদ্যুতিক সরঞ্জামের একটি দোকান আছে। রবজেল তার দোকানে ব্যাগ রাখতে চেয়েছিলেন। তিনি দোকান বন্ধ করে বেরিয়ে যাবেন বলে ব্যাগটি রাখতে চাননি। এতেই ক্ষিপ্ত হয়ে রবজেল তাকে থানায় ধরে আনেন। এ ঘটনায় এসি ইফতেখাইরুল ইসলামকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান নিশ্চিত করেছেন।

জেইউ/ওআর/এমআরএম