৮ ফেব্রুয়ারি মাঠে থাকবে ১৫ হাজার পরিবহন মালিক-শ্রমিক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৪ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রায়ের দিন নাশকতা এড়াতে রাজধানীর ৪টি (গুলিস্তান, মহাখালী, ফুলবাড়িয়া ও সায়েদাবাদ) বাস টার্মিনালে ১৫ হাজার পরিবহন মালিক-শ্রমিক অবস্থান নিবেন।

মঙ্গলবার রাজধানীর রাজউক এভিউনয়ে বিআরটিসি বিল্ডিং সভাকক্ষে ঢাকা পরিবহন মালিক সমিতির উদ্যোগে মালিক-শ্রমিক যৌথ সভায় এ সিদ্ধান্তের কথা জানান ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ।

ওইদিন বাস চলাচল স্বাভাবিক থাকবে জানিয়ে তিনি বলেন, মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি নেতারা হুমকি দিচ্ছেন। এ জন্য আমাদের এমন সিদ্ধান্ত। নিজেদের বাস নিরাপদ রাখার জন্য এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

খন্দকার এনায়েত উল্যাহ বলেন, রায়ের পর যদি বিএনপি হরতালের ঘোষণা দেয়, তবুও বাস স্বাভাবিকভাবে চলাচল করবে। বাস চলাচল বন্ধ হবে না। এমন কী দূরপাল্লার বাসও চলাচল করবে যাত্রী পাওয়া সাপেক্ষে।

বাস পোড়ানোর নাশকতা থেকে নিজেদের বাস রক্ষা করার জন্য প্রতিটি বাসে দুই বালতি বালু রাখার নির্দেশ দিয়ে মাস মালিক-কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, যত্রতত্র বাস রাখা থেকেও বিরত থাকবেন।

মালিক-শ্রমিক যৌথ সভায় ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্যাহ-এর সভাপতিত্বে বাস মালিক শ্রমিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ ছয় জনের বিরুদ্ধে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

এএস/জেএইচ/এমএস

আপনার মতামত লিখুন :