অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার পুত্রবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৮ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ১২:২২ এএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

রাজধানীর খিলগাঁওয়ের পূর্ব গোড়ানে পুলিশের অবসরপ্রাপ্ত সিনিয়র এএসপি আমির হোসেন পাটোয়ারীর নববিবাহিত পুত্রবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে পূর্ব গোড়ানের ১৮৩ নং বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় খিলগাঁও থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। নিহত ওই নববধূর নাম রাজিয়া সুলতানা রিফা (১৯)। গলায় ফাঁস দেয়া অবস্থায় মরদেহ উদ্ধার হলেও নিহতের পরিবারের দাবি হত্যা।

বিষয়টি নিশ্চিত করে খিলগাঁও থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহাঙ্গীর আলম জানান, আমরা ঝুলন্ত অবস্থায় ওই মেয়ের মরদেহ দেখেছি। পারিবারিক কলহের কথা জেনেছি। পারিপার্শ্বিক অবস্থা দেখে প্রাথমিকভাবে মনে হচ্ছে আত্মহত্যা। তবে মৃত্যুর কারণ নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহতের স্বামীর নাম আবির। বাবার নাম ইকবাল হোসেন। তিনি গার্মেন্টসে চাকরি করেন। বাড়ি ফেনীর ছাগলনাইয়ার লক্ষ্মীপুর ইউনিয়নের রাজানগর গ্রামে।

পারিবারিক পছন্দে বছরখানেক আগে তাদের বিয়ে রেজিস্ট্রি হয়। অানুষ্ঠানিকতার সঙ্গে ঘরে উঠানোর প্রস্তুতি চলছিল। আগামী ২১, ২২ ও ২৫ ফেব্রুয়ারি ছিল অনুষ্ঠানের তারিখ। সেজন্য উভয়পক্ষ দাওয়াত কার্ডও দিয়েছেন শুভাকাঙ্ক্ষীদের।

যোগাযোগ করা হলে মেয়ের চাচা আলমগীর হোসেন জানান, মাগরিবের নামাজের সময় ঘটনা ঘটে। আর খবর পাই রাত সাড়ে ৮টার দিকে। খবর পেয়ে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছি।

তিনি বলেন, আমাদের মেয়ের অনুষ্ঠান। এক বছর ধরে সংসারও করছে। অথচ এ সময় আত্মহত্যার কোনো কারণ থাকতে পারে না। নিশ্চয় এমন কিছু ঘটেছে যাতে সে আত্মহত্যা করতে বাধ্য হয়েছে। নতুবা হত্যা করা হয়েছে।

জেইউ/বিএ

আপনার মতামত লিখুন :