চালু হলো বিমান হলিডেজ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৩ এএম, ২০ ফেব্রুয়ারি ২০১৮

জাতীয় পতাকাবাহী সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স তার সেবার প্রসার ও ভ্রমণসংক্রান্ত সকল সুবিধা একটি একক প্লাটফর্মের মাধ্যমে দেয়ার লক্ষ্যে চালু করলো বিমান হলিডেজ। সোমবার বিমানের প্রধান কার্যালয় বলাকায় এই হলিডে উইং আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী, বিবিপি, এনডিইউ, পিএসসি (অব.)।

বিমান হলিডেজ কর্মসূচির আওতায় যাত্রীরা বিমান হলিডেজের ওয়েবলিংকের www.bimanholidays.com মাধ্যমে বিমানের সকল গন্তব্যে টিকিট সুবিধাসহ বিশ্বের সব দেশে হোটেল বুকিংয়ের সুবিধা পাবেন। সঙ্গে থাকছে হলিডে প্যাকেজ, ভিসা প্রসেসিং, এয়ারপোর্ট লাউঞ্জ সার্ভিস এবং পিকআপ অ্যান্ড ড্রপসহ মিট অ্যান্ড অ্যাসিস্ট সার্ভিস।

বিমান হলিডেজের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমান ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এ এম মোসাদ্দিক আহমেদ, পরিচালক (বিপণন ও বিক্রয়) মো, আলী আহসান এবং ট্রাভেল শপের এক্সিকিউটিভ চেয়ারম্যান গ্রুপ ক্যাপ্টেন নাজমুল আনাম (অব.)সহ কর্পোরেট ও বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রধান অতিথির বক্তব্যে বিমান চেয়ারম্যান এয়ার মার্শাল মোহাম্মদ ইনামুল বারী বলেন, ‘বর্তমান তীব্র প্রতিযোগিতামূলক এভিয়েশন ব্যবসায় যাত্রীদের চাহিদা প্রতিনিয়ত বাড়ছে এবং এই চাহিদার ভিন্নতা ও ব্যবসায়িক প্রয়োজনীয়তাকে গুরুত্ব দিয়ে যাত্রী সেবা সকলের দোরগোড়ায় পৌঁছে দিতে বিমান হলিডেজ এক যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে। বিমান হলিডেজের মাধ্যমে একদিকে যেমন ভ্রমণকারীরা তাদের হাতের নাগালে এবং সাশ্রয়ী মূল্যে সেবা পাবেন তেমনি বিমানের রাজস্ব আয় বৃদ্ধিতে এটি একটি বিশেষ ভূমিকা পালন করবে।’

বিমান হলিডেজ হবে বি টু সি (বিজনেস টু কাস্টমার) এর জন্য একটি ওয়ান স্টপ সার্ভিস অর্থাৎ একই জায়গা থেকে ভ্রমণসংক্রান্ত সকল তথ্য ও সেবা পাওয়া যাবে। গ্রাহক ও কর্পোরেট সদস্যরা খুব সহজেই অনলাইনের মাধ্যমে প্রমোশনাল অফার এবং ডিসকাউন্ট ও কিস্তির সুবিধা পাবেন। এই অফারগুলো শুধুমাত্র বিমানের গন্তব্যেই সীমাবদ্ধ থাকবে না, বিশ্বজুড়ে বিভিন্ন দেশে পাওয়া যাবে হোটেল, যাতায়াত ও দর্শনীয় স্থানের প্যাকেজ সহায়তা।

বিমান হলিডেজের যেকোনো সেবা পেতে লেনদেন করা যাবে সকল প্রকার ক্রেডিট কার্ড ও বিকাশ/রকেট সার্ভিসের মাধ্যমে। এছাড়াও বিভিন্ন ব্যাংকের কার্ড হোল্ডারগণ এবং টেলিকম সংস্থা রবি `ধন্যবাদ’ প্যাকেজের গ্রাহকগণের জন্য রয়েছে বিশেষ ছাড় সুবিধা।

আরএম/বিএ

আপনার মতামত লিখুন :