বাসযাত্রীর ভ্যানিটি ব্যাগে ৪৩ লাখ টাকার ইয়াবা!

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:০০ এএম, ১০ মার্চ ২০১৮
প্রতীকি ছবি

চট্টগ্রাম থেকে বাসযোগে ঢাকায় আসা এক নারী যাত্রীর ভ্যানিটি ব্যাগে মিলেছে নয় হাজার ৬৫০ পিস ইয়াবা, যার বাজারমূল্য ৪৩ লাখ ৪২ হাজার টাকা। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ওই ইয়াবা জব্দ করেছে।

শুক্রবার বিকেল ৫টার দিকে চট্টগ্রাম থেকে রাজধানীর রাজারবাগে গ্রিনলাইন পরিবহনের একটি বাস আসে। বাসে রোকসানা আক্তার (৩৫) নামে এক যাত্রীর ব্যাগে ওই ইয়াবা পায় র‌্যাব-৩।

র‌্যাব-৩ সূত্রে জানা গেছে, তাদের কাছে তথ্য ছিল কয়েকজন মাদক ব্যবসায়ী বিলাসবহুল বাসে যাত্রীবেশে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবার চালান নিয়ে ঢাকায় আসছে।

এ সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩-এর একটি দল রাজারবাগ গ্রিনলাইন কাউন্টারে অবস্থান নেয়। চট্টগ্রাম থেকে গ্রিনলাইন পরিবহনের ঢাকাগামী একটি বাস রাজারবাগে এসে কাউন্টারে পৌঁছলে সন্দেহভাজন ওই নারী যাত্রীকে তল্লাশি করা হয়। র‌্যাব দাবি করেছে, এসময় তার ভ্যানিটি ব্যাগে ওই ইয়াবা পাওয়া যায়।

র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের কর্মকর্তারা জানান, রোকসানা আক্তার যাত্রীবেশে তার সহযোগীদের মাধ্যমে দীর্ঘদিন ধরে চট্টগ্রাম, কক্সবাজার, টেকনাফ থেকে ঢাকায় ইয়াবা ট্যাবলেট বহন করে আসছেন। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

জেইউ/জেডএ

 

আপনার মতামত লিখুন :