ইউএস বাংলায় বিদেশে গেলেই হোটেল ফ্রি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৬ পিএম, ২২ মার্চ ২০১৮

দেশের জনপ্রিয় বেসরকারি এয়ারলাইন্স ইউএস বাংলা দিচ্ছে বিশেষ প্যাকেজ। ইউএস বাংলায় ভ্রমণ করলে বিশেষ ছাড় ছাড়াও মিলছে বিদেশে ফ্রি হোটেল সুবিধা। ঢাকা ট্রাভেল মার্ট, ২০১৮ উপলক্ষে এসব অফার দিচ্ছে ইউএস বাংলা।

বৃহস্পতিবার শুরু হওয়া এ মেলা চলবে শনিবার পর্যন্ত। সকালে প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ মেলার উদ্বোধন করেন বিমানমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে মেলা।

ভ্রমণ বিষয়ক পাক্ষিক বাংলাদেশ মনিটর ১৫তম বারের মত এ মেলার আয়োজন করে। মেলার পার্টনার হিসেবে রয়েছে বাংলাদেশ টুরিজ্যম বোর্ড এবং বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

মেলায় ইউএস বাংলার এক্সিকিউটিভ (মার্কেটিং অ্যান্ড সেলস) মো. রকিবুল ইসলাম জাগো নিউজকে বলেন, মেলা উপলক্ষে বিশেষ ছাড় চলছে। ইউএস বাংলায় ব্যাংকক ভ্রমণ করলে টিকিটের ওপর ২৫ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। যে যতগুলো টিকিটই কিনুক না কেন এ ছাড় সবার জন্যই প্রযোজ্য। আর সিঙ্গাপুর বা মালেশিয়া ভ্রমণ করলে ২০ শতাংশ ছাড় দেয়া হচ্ছে। এছাড়া অভ্যন্তরীণ এবং ঢাকা-কলকাতা রুটে দেয়া হচ্ছে ১০ শতাংশ ছাড়।

তিনি আরও বলেন, সিঙ্গাপুর, মালেশিয়া, ব্যাংককে দুটি টিকিট কিনলেই দুই রাতের জন্য ৩ তারকা হোটেল সুবিধা ফ্রি। এসব সুযোগ সুবিধা পেতে ৫ জুনের মধ্যে ভ্রমণ করতে হবে। আর মেলাতেই টিকিট কিনতে হবে।

আয়োজকরা জানান, মেলায় বাংলাদেশসহ ৪৮টি প্রতিষ্ঠান পাঁচটি প্যাভিলিয়ন ও ৬০টি স্টলে পণ্য ও সেবা প্রদর্শন করছে। থাকছে বিশেষ ছাড় ও ভিসা প্রসেসিংয়ের ব্যবস্থা। প্রবেশ কুপনের ওপর মেলার শেষ দিন ২৪ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টায় গ্রান্ড র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। র‌্যাফেল ড্র বিজয়ীদের জন্য রয়েছে দেশ বিদেশের বিভিন্ন গন্তব্যের এয়ার টিকেট, ট্যুর প্যাকেজ, তারকা হোটেলে রাত্রি যাপন, লাঞ্চ ও ডিনার কুপনসহ বিভিন্ন পুরস্কার। মেলা চলাকালে হ্রাসকৃত মূল্যে বিমান টিকিট, আকর্ষণীয় ট্যুর প্যাকেজসহ বিভিন্ন পণ্য ও সেবা উপস্থাপন করা হচ্ছে।

এইচএস/এএইচ/পিআর

আপনার মতামত লিখুন :