মাসে ২ হাজার ৮৮৮ টাকা কিস্তিতে কলকাতা ভ্রমণের সুযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২৩ মার্চ ২০১৮

রাজধানী ঢাকায় হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে শুরু হয়েছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক পর্যটন মেলা। মেলা উপলক্ষে ভ্রমণ পিপাসুদের জন্য নানা অফার, আকর্ষণীয় ট্যুর প্যাকেজ নিয়ে বসেছে আয়োজকরা।

মেলা উপলক্ষে মাসে ২ হাজার ৮৮৮ টাকা পরিশোধ করে বিমানযোগে কলকাতা ভ্রমণের সুযোগ দিচ্ছে নভোএয়ার। ৩ দিন ২ রাতের এই কলকাতা ভ্রমণ প্যাকেজটির জন্য প্রতিমাসে ব্যয় হবে ২ হাজার ৮৮৮ টাকা। ৬ মাসের মধ্যে পুরো টাকাটা পরিশোধ করতে হবে সেবা গ্রহণকারীকে। পর্যটকদের রাখা হবে হোটেল হিন্দুস্থান ইন্টারন্যাশনালে। তিন দিনব্যাপী চলা আন্তর্জাতিক পর্যটন মেলায় নভোএয়ারের স্টলের দায়িত্বে থাকা সেলস এক্সিকিউটিভ জারিদ আহমেদ বিষয়টি জানিয়েছেন।

এছাড়া মাসে ১ হাজার ৭৭৭ টাকা পরিশোধ করে ৩ দিন ২ রাত বিমানযোগে কক্সবাজার ঘুরে আসার সুযোগও দিচ্ছে নভোএয়ার। এই প্যাকেজটিতেও ৬ মাসের মধ্যে টাকা পরিশোধ করতে হবে। আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত এ প্যাকেজ গ্রহণের সুযোগ থাকছে।

বৃহস্পতিবার শুরু হওয়া আন্তর্জাতিক পর্যটন এ মেলা চলবে শনিবার পর্যন্ত। ইউএস-বাংলা এয়ারলাইন্স, ঢাকা ট্রাভেল মার্ট ২০১৮ নামের এ মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। প্রবেশ মূল্য রাখা হয়েছে জনপ্রতি ৩০ টাকা। ভ্রমণবিষয়ক পাক্ষিক বাংলাদেশ মনিটর ১৫তম বারের মতো এ মেলার আয়োজন করেছে।

আয়োজকরা জানান, মেলায় বাংলাদেশসহ ৪৮টি প্রতিষ্ঠানের প্যাভিলিয়ন ও ৬০টি স্টলে তাদের সেবা প্রদর্শন করা হচ্ছে। থাকছে বিশেষ ছাড় ও ভিসা প্রসেসিংয়ের ব্যবস্থা। প্রবেশ কুপনের ওপর মেলার শেষ দিন ২৪ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টায় গ্রান্ড র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। ড্রয়ে বিজয়ীদের জন্য রয়েছে দেশ-বিদেশের বিভিন্ন গন্তব্যের এয়ার টিকিট, ট্যুর প্যাকেজ, তারকা হোটেলে রাত্রী যাপন, লাঞ্চ ও ডিনার কুপনসহ বিভিন্ন পুরস্কার।

এএস/এমআরএম/পিআর