এই শিশুদের অভিভাবক কারা?

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৪ পিএম, ২৭ মার্চ ২০১৮ | আপডেট: ০৩:১৫ পিএম, ২৭ মার্চ ২০১৮

রাজধানীর বিভিন্ন স্থান থেকে চারজন কন্যাশিশুকে কুড়িয়ে পেয়েছে পুলিশ। শিশুদের ফিরিয়ে দিতে তাদের অভভাবকদের খুঁজছে তারা। বর্তমানে চার শিশুকে তেজগাঁওয়ের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভিকটিম সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন বিভাগের হেফাজতে রাখা হয়েছে।

এক বার্তায় গণমাধ্যমকে এ তথ্য জানায় ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেসন্স বিভাগ।

উদ্ধার হওয়া শিশুদের অভিভাবকদের কোনো ঠিকানা জানা থাকলে ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। (ডিউটি অফিসার-মোবাইল নং-০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএনটি নাম্বার-০২৯১১০৮৫)।

কুড়িয়ে পাওয়া চার শিশুর পরিচয় :

১. জয়নব (৮), তার পিতার নাম মোহাম্মদ ও মাতার নাম সুফিয়া বেগম। সে তার বাড়ির ঠিকানা বলতে পারে না। তাকে শাহআলী থানাধীন নিউ ব্লকের মসজিদুল মোকারম মসজিদের সামনে থেকে পাওয়া যায়। তার গায়ের রং- শ্যাম বর্ণ, উচ্চতা- ৩ ফুট ১০ ইঞ্চি, পরনে ছিল টিয়া প্রিন্ট রংয়ের হাফ হাতা গেঞ্জি ও সুতির লাল হাফ প্যান্ট।

২. রোকসানা (১৭)। সে একজন বাক প্রতিবন্ধী। বাড্ডা থানার এশিয়ান হাসপাতালের সামনে গত ১৬ মার্চ রাত ৯টা ৪০ এর দিকে কুড়িয়ে পেয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। তার গায়ের রং-ফর্সা, উচ্চতা- ৫ ফুট, পরনে ছিল- লাল ফ্রক ও লাল সেলোয়ার।

৩. নাজমিন (১৩)। তার পিতার নাম কাইয়ুম শেখ, মাতা কুলছুম। তার বাড়ি পিরোজপুর জেলায়। গত ২৩ মার্চ সন্ধ্যা ৭টার দিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর অফিসের মাধ্যমে তাকে পুলিশের নিরাপদ হেফাজতে পাঠানো হয়। তার গায়ের রং- শ্যাম বর্ণ, উচ্চতা- ৪ ফুট ৬ ইঞ্চি, পরনে ছিল- হলুদ সাদার মধ্যে জলপাই রংয়ের প্রিন্টের ফ্রক।

৪. মোছা. শাহিনুর (৮)। তার পিতার নাম শাহ আলম, মাতা নুরজাহান। গ্রামের বাড়ি গাইবান্ধা। গত ২৪ মার্চ সন্ধ্যা ৬টার দিকে বনশ্রী ব্লক/এ ৭নং রোড এর মাথায় তাকে কান্নাকাটি করতে দেখে স্থানীয়রা নাম ঠিকানা জিজ্ঞাসা করলে উত্তর না পাওয়া পুলিশের হেফাজতে দেন। তার গায়ের রং- শ্যাম বর্ণ, উচ্চতা- ৩ ফুট ১০ ইঞ্চি, পরনে ছিল- লাল প্রিন্টের ফ্রক লাল রংয়ের টাইস।

এআর/এমবিআর/এমএস