পল্লবীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:৪২ পিএম, ৩১ মার্চ ২০১৮

রাজধানীর পল্লবীতে অবাঙালি এডিসি ক্যাম্পে ছুরিকাঘাতে রুবেল (২৬) নামে এক যুবক নিহত হয়েছে। শনিবার রাত ৮টায় পল্লবী থানা এলাকায় মিরপুর ১১ নম্বর সেক্টরের সিটি কর্পোরেশন মার্কেটের পরিত্যক্ত দোকানে রুবেলকে ছুরিকাঘাত করা হয়। পরে আহতাবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে রাত ১০টায় কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া রুবেলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত রুবেল মাংসের দোকানের কর্মচারী। তিনি মিরপুর ১১ নম্বরের বিহারি ক্যাম্পে থাকতেন। তার বাবার নাম আব্দুর রব।

নিহতের পরিবারের অভিযোগ, এলাকার সিনিয়র-জুনিয়র দ্বন্দ্ব নিয়ে ইমরান নামে এক যুবকের সঙ্গে ঝামেলা ছিল রুবেলের। এর আগে একবার রুবেল ইমরানের ওপর হামলা করেছিল। আজ ইমরান সিটি কর্পোরেশন মার্কেটে তার ওপর হামলা চালায়।

নিহতের মামা সাব্বির হোসেন জানান, ইমরানের সঙ্গে রুবেলের দ্বন্দ্ব ছিল। এরই জেরে ইমরান রুবেলকে খুন করেছে। পল্লবী থানার ওসি দাদন ফকির জানান, রুবেল নামে এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে সে গুরুতর আহত হয়। পরে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে মারা যায়। কি কারণে এ ঘটনা ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

জেইউ/এএইচ/এমআরএম

আপনার মতামত লিখুন :