৯ হাজার পিস ইয়াবাসহ হানিফ পরিবহনের চালক-হেলপার আটক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৯ পিএম, ০১ এপ্রিল ২০১৮

রাজধানীর মানিক মিয়া এভিনিউ থেকে ৯ হাজার এক শ’৩০ পিস ইয়াবাসহ হানিফ পরিবহনের চালক ও সহকারীকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। আটককৃতরা হলো মো. সুমন (৩৩) ও ফারুক আলম ওরফে আলম (৩৯)। শনিবার রাতে র‌্যাব-২ এর একটি দল গোপন তথ্যের ভিত্তিতে রাজধানীর শেরে বাংলা নগর থানাধীন মানিক মিয়া এভিনিউয়ের পূর্ব প্রান্তে বঙ্গবন্ধু চত্বর থেকে ইয়াবাসহ তাদের আটক করে।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. শাহিনুর ইসলাম জানান, শনিবার রাত ১২টার দিকে র‌্যাব-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর শেরে বাংলা নগর থানাধীন মানিক মিয়া এভিনিউয়ের পূর্ব প্রান্তে অবস্থান নেয়। হানিফ পরিবহনের একটি বাস গাবতলী বাস টার্মিনাল যাওয়ার সময় বাসটিকে থামার জন্য সংকেত দিলে ড্রাইভার বাসটি থামায়। তবে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে চালক ডান পাশের গ্লাস খুলে এবং হেলপার কৌশলে বাসের প্রবেশ পথ দিয়ে পালানোর সময় সুমন ও ফারুক আলমকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৯ হাজার এক শ’৩০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, রাতারাতি বড়লোক হবার লোভে মাদক পাচারে জড়িয়ে পড়ে তারা। কক্সবাজার, চট্টগ্রাম, টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে কৌশলে ইয়াবা রাজধানীসহ দেশের বিভিন্ন জেলার মাদক বিক্রেতাদের কাছে দীর্ঘদিন যাবৎ সরবরাহ করে আসছে তারা। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

জেইউ/ওআর/জেআইএম