ভেজাল জুস বিক্রি করছে ওয়েস্টার্ন গ্রিল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৭ এএম, ০৯ আগস্ট ২০১৮

ভেজাল ও মেয়াদোত্তীর্ণ জুস বিক্রি করছে মিরপুরের নামকরা রেস্টুরেন্ট ওয়েস্টার্ন গ্রিল। এছাড়া প্রতিষ্ঠানটি নোংরা ও অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরি করছে। এসব অভিযোগে ওয়েস্টার্ন গ্রিলকে এক লাখ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর।

বুধবার রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে প্রতিষ্ঠানটিকে জমিমানা করা হয়। এছাড়া অধিদফতরের পক্ষ থেকে রাজধানীর শেওড়াপাড়া কলাবাগান ও মিরপুর এলাকায় অভিযান করা হয়।

এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি ও পণ্যের মোড়কে মূল্য লেখা না থাকা ও প্রতিষ্ঠানে পণ্যের মূল্য তালিকা না থাকার অভিযোগে আরও ৫টি প্রতিষ্ঠানকে মোট এক লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

এর মধ্যে কলাবাগান এলাকার ঘরোয়া ভোজনকে পাঁচ হাজার টাকা, মিরপুরের প্রিন্স রেস্টুরেন্টকে ৫০ হাজার টাকা, মধুবাকে পাঁচ হাজার টাকা, মুসলিম সুইসকে ২০ হাজার টাকা এবং আল রহমানিয়া হোটেলকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান সার্বিক তত্ত্বাবধায়ন করেন অধিদফতরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপপরিচালক (উপসচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার। প‌রিচালনা ক‌রেন অ‌ধিদফত‌রের ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক রজবী নাহার রজনী। এ সময় সার্বিক সহায়তা করেন আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)-১১ এর সদস্যরা।

এসআই/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।