বনশ্রী সোসাইটির সভাপতি কালাম সম্পাদক নিরু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪১ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীর রামপুরা থানাধীন আবাসিক এলাকা বনশ্রী প্লট মালিক সোসাইটির নির্বাচনে কালাম-হক প্যানেল থেকে সভাপতি ও বাতেন-নিরু প্যানেল থেকে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সোসাইটির সভাপতি হয়েছেন মো. আবুল কালাম ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. নুরুল কবির নিরু।

শুক্রবার সকাল ৮টায় আইডিয়াল স্কুল বনশ্রী শাখায় এ ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। সমিতির মোট ভোটার রয়েছেন দুই হাজার ২৬৭ জন। রাতে ফল ঘোষণা করা হয়।

বাতেন-নিরু পরিষদ থেকে সাধারণ সম্পাদকসহ ৩৩ জন প্রার্থী বিজয়ী হয়েছেন। অপরদিকে কালাম-হক প্যানেল থেকে সভাপতি প্রার্থীসহ চারজন বিজয়ী হয়েছেন।

সভাপতি পদে মো. আবুল কালাম ৯৬০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বনশ্রী সোসাইটির সাবেক সভাপতি এম এ বাতেন। তার প্রাপ্ত ভোট ৯১৬।

kalam-haq

অন্যদিকে সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন হোমল্যান্ড রিয়েল এস্টেট কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক নুরুল কবির নিরু। তার প্রাপ্ত ভোট ৯৬৬। তার প্রতিদ্বন্দ্বী আব্দুল হক পেয়েছেন ৯০৭ ভোট।

বিজয়ী অন্যরা হলেন- সহ-সভাপতি এম এ তাহের, এসএম রফিকুল ইসলাম রউফ, সুলতান আহমেদ, দিদারুল আলম শাহিন, বিল্লাল হোসেন দুলাল, এম এ সালাম ও মুনির আল দ্বীন। অর্থ সম্পাদক এম মুনিরুল ইসলাম, যুগ্ম অর্থ সম্পাদক শাহজাহান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিদ হোসেন অপু, সহিদুল হক ও মহিন উদ্দিন।

সাংগঠনিক সম্পাদক জায়েদ হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন পাটোয়ারী, দফতর সম্পাদক শহীদ উল্যাহ, যুগ্ম দফতর সম্পাদক দুদু মিয়া, প্রচার সম্পাদক শাহ আলম শান্ত, নিরাপত্তা সম্পাদক ফারক খন্দকার, যুগ্ম নিরাপত্তা সম্পাদক নজরুল ইসলাম মজুমদার, আইন সম্পাদক এ এস সাইফ উদ্দিন কামাল, যুগ্ম আইন সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক এ কে আব্দুল আমিন, যুগ্ম সমাজকল্যাণ সম্পাদক এম এ মতিন; শিক্ষা-ক্রীড়া-সাহিত্য সম্পাদক আলহাজ আমিনুল হক, যুগ্ম শিক্ষা-ক্রীড়া-সাহিত্য সম্পাদক বি কামরুল ইসলাম, রাস্তা উন্নয়ন, মেরামত ও রক্ষণাবেক্ষণ সম্পাদক চৌ. মাহমুদ হোসেন আলম, যুগ্ম রাস্তা উন্নয়ন, মেরামত ও রক্ষণাবেক্ষণ সম্পাদক আব্দুল মান্নান; যুগ্ম গ্যাস, পানি বিদ্যুৎ সম্পাদক মোস্তাক আহমেদ শিপন; যুগ্ম মহিলা ও শিশু সম্পাদিকা সাবিহা আক্তার; কার্যনির্বাহী সদস্য পদে ফেরদৌস রহমান, নুরে আলম, আব্দুল গাফফার ও আব্দুর রহমান।

জেইউ/বিএ/জেআইএম

আপনার মতামত লিখুন :