থাই লায়ন এয়ারে ১৬ হাজার টাকায় ব্যাংকক ভ্রমণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৯ পিএম, ২২ সেপ্টেম্বর ২০১৮

ভ্রমণপিপাসুদের জন্য মাত্র ১৬ হাজার টাকায় ব্যাংককের টিকেট দিচ্ছে থাই লায়ন এয়ার।

শনিবার রাজধানীর লেকশোর হোটেলে এক অনুষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে ফ্লাইটটি। ২ অক্টোবর ঢাকা-ব্যাংকক-ঢাকা ফ্লাইটের মাধ্যমে বাংলাদেশে ফ্লাইট অপারেশন শুরু করবে প্রতিষ্ঠানটি।

থাই লায়ন এয়ারের মাধ্যমে মাত্র ১৬ হাজার ৮৩ টাকায় ঢাকা থেকে ব্যাংকক রিটার্নের টিকেট কেনা যাবে যা এই রুটে বাংলাদেশের সর্বনিম্ন ভাড়া। সপ্তাহে ৭ দিন ঢাকা থেকে ব্যাংককের ডন মিয়াং বিমানবন্দরের উদ্দেশ্যে উড়বে থাই লায়ন। একই ভাড়ায় যাত্রীরা ২০ কেজি ব্যাগেজ ও ১৫ কেজি স্পোর্টস ব্যাগেজের সঙ্গে নেয়ার সুবিধা পাবেন। অভ্যন্তরীণ রুটে নেয়া যাবে ১০ কেজি।

southeast

শুধু ব্যাংকক নয় ঢাকা থেকে ১৯,৩৬৫ টাকায় ফুকেট, ১৯,২৮২ টাকায় ক্রাবি, ২৬,৬৪৯ টাকায় চীনের গুয়াঞ্জু, ২৪,০২৮ টাকায় ইন্দোনেশিয়ার জাকার্তা, ২৯,৪৩২ টাকায় তাইপে এবং ২২,২২৫ টাকায় সিঙ্গাপুরের রিটার্ন টিকেট দিচ্ছে থাই লায়ন এয়ার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন থাই লায়ন এয়ারের ব্যবস্থাপনা পরিচালক ফিলিপ ফ্যাং, হেড অব কমার্শিয়াল সুরাভানান রামাসোয়ামী, সেল ম্যানেজার পিনরুজা ইয়াসিনতর্ন, বাংলাদেশে নিযুক্ত থাইল্যান্ডের রাষ্ট্রদূত প্যানপিনন সুয়ান্নাপংসি।

২০১৩ সালের ডিসেম্বরে থাইল্যান্ডে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনার মাধ্যমে যাত্রা শুরু করে লায়ন এয়ার। বর্তমানে বোয়িং ৭৩৭-৯০০,৭৩৭-৮০০, এয়ারবাস এ৩৩০-৩০০ সহ মোট ৩২টি প্লেন রয়েছে তাদের।

এআর/জেএইচ/জেআইএম

আপনার মতামত লিখুন :