মুচিদের পোশাক দিল এনএফএস

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২৬ এএম, ১৬ অক্টোবর ২০১৮

রাজধানীতে মুচিদের মাঝে বস্ত্র বিতরণ করেছে ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি (এনএফএস) নামে একটি সংগঠন। সোমবার (১৫ অক্টোবর) বিকেল থেকে রাত পর্যন্ত রাজধানীর সেগুনবাগিচা, পল্টন ও তোপখানা রোডের বিভিন্ন এলাকায় সংগঠনের সদস্যরা মুচিদের মাঝে লুঙ্গি ও সেন্টু গেঞ্জি বিতরণ করেন।

তখন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) সভাপতি রাহাত হুসাইন বলেন, মুচি সম্প্রদায় রোদ-বৃষ্টি ধুলাবালির মধ্যে বসেই আমাদের সেবা দিয়ে থাকেন। জুতা মেরামত করে তারা জীবিকা নির্বাহ করে থাকেন। তারাও মানুষ, আমরাও মানুষ। আমাদের জুতাগুলো পরিপাটি হয় তাদের হাতেই। আধুনিক রাষ্ট্রব্যবস্থাও তারা অবহেলিত। আমাদের জুতা মেরামত করে তারা জীবিকা নির্বাহ করলেও তাদের ভাগ্যের মেরামত হয়নি আজও। আমরা চাই অন্যান্য সামাজিক সংগঠনের বন্ধুরাও মানবতার কল্যাণে বন্ধুত্ব এই স্লোগানকে ধারণ করে মনুষ্যত্বের কল্যাণে এগিয়ে আসুক। আমরা চাই, তাদের (মুচি সম্প্রদায়ের) দুর্গাপূজা ভালো কাটুক।

বস্ত্র বিতরণে উপস্থিত ছিলেন ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটি সিনিয়র সহ-সভাপতি আশিকুর রহমান, নাজমুল করিম মজুরদার, সিনিয়র যুগ্ম-মহাসচিব মনিরুল ইসলাম, যুগ্ম মহাসচিব গোলাম মোস্তফা, দফতর সম্পাদক আরিফুল ইসলাম, প্রচার সম্পাদক আহসান হাবিব সবুজ, গণমাধ্যমবিষয়ক সম্পাদক সালেকুজ্জামান রাজীব, সদস্য মাহবুব আলম, এলিজা রহমান প্রমুখ।

এএস/জেডএ/বিএ

আপনার মতামত লিখুন :