শীতার্তদের পাশে দাঁড়ালো ‘বিং ইউনাইটেড’

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:০৯ পিএম, ০৮ ডিসেম্বর ২০১৮

প্রতি বছরের মতো এবারও শীতার্ত ও অসহায় ১০০ জনের মাঝে কম্বল বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘বিং ইউনাইটেড’। শুক্রবার রাজধানীর বকশীবাজার মোড়ে সংগঠনটির সভাপতি সাইফুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সামি উল্লাহ সামির পরিচালনায় এসব ত্রাণ বিতরণ করা হয়।

প্রতিষ্ঠাকাল থেকেই বিং ইউনাইটেড আর্তমানবতার সেবার অংশ হিসেবে মানুষের মাঝে ত্রাণ, বেকার যুবক ও অসহায় বিধবা নারীদের স্বাবলম্বী করার জন্য অর্থ বিতরণ, দরিদ্রদের চিকিৎসার্থে অর্থ দান ও রক্তদান কর্মসূচিসহ কল্যাণমূখি নানা কর্মসূচি পালন করে আসছে।

jagonews

কম্বল বিতরণকালে বিং ইউনাইটেডের উপদেষ্টা মণ্ডলীর সভাপতি এম.এন করিম জুয়েল, উপদেষ্টা পরিষদের সদস্য সৈয়দ আকরাম হোসাইন লিপু, বেলায়েত হোসেন মাসুদ, রফিকুল ইসলাম রফিক, আশরাফ উদ্দিন আশরাফ, বাহারুল ইসলাম টিটু, বিং ইউনাইটেডের সভাপতি সাইফুর রহমান চৌধুরী, সহসভাপতি শুভ রায়, ডা. সাইফুল আলম বাদশা, সাধারণ সম্পাদক সামি উল্লাহ সামি, যুগ্ম সম্পাদক মির্জা নাজিউর রহমান নাসিম, ডা. মনজুরুল ইসলাম, অর্থ ও ভারপ্রাপ্ত দফতর সম্পাদক আরিফুর রহমান আরিফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মুসফিক উস সালেহীন ফায়সাল, সহসাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সমাজকল্যাণ সম্পাদক এমএ জাফর স্বপন, কার্যকারী সদস্য মল্লিক মো. সালাউদ্দিন, ডা. হাশমী রাফসান, রেজাউল করিম রেজা, ফয়েজ আহমেদ সানী, মো. সামীসহ সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

এফএ/আরআইপি

আপনার মতামত লিখুন :