দুদিন বন্ধ থাকবে জ্বালানি তেল সরবরাহ

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৫:০২ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৮

শুক্রবার, বিকেল ৪টা। রাজধানীর শাহবাগের (মেঘনা মডেল সার্ভিস সেন্টার) জ্বালানি তেল পাম্পের সামনে লম্বা লাইন। প্রাইভেট কার ও মোটরসাইকেলসহ বিভিন্ন পরিবহন মালিকরা লাইনে দাঁড়িয়ে প্রয়োজনীয় জ্বালানি সংগ্রহ করছেন।

সরকারি ছুটির দিন সাধারণত তেল সংগ্রহের জন্য এমন ভিড় না দেখা গেলেও পাম্পে প্রবেশ করা মাত্রই কারণ জানা গেল। পাম্পের চারদিকের দেয়ালে সাটানো বিজ্ঞপ্তির কারণেই সবাই তাড়াহুড়া করে তেল সংগ্রহ করছে।

2

বিজ্ঞপ্তিতে লেখা রয়েছে ‘আগামি ২৯ ও ৩০ ডিসেম্বর (দুদিন) মেঘলা সার্ভিস সেন্টারের সব কার্য়ক্রম বন্ধ থাকবে। তার নীচে বিশেষ দ্রষ্টব্য হিসেবে লেখা রয়েছে উল্লেখিত সময়ের পূর্বে আপনাদের পরিবহনের প্রয়োজনীয় জ্বালানি সংগ্রহ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। আদেশক্রমে কর্তৃপক্ষ।’

3

উল্লেখ্য, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ জন্য আজ (২৮ ডিসেম্বর) রাত ১২টা থেকে সব ধরনের পরিবহন চলাচল নিষিদ্ধ ঘোষণা করেছে কর্তৃপক্ষ। তবে শুধুমাত্র নির্বাচন কমিশন অনুমোদিত পরিবহন চলাচলের সুযোগ পাবে।

এমইউ/এএইচ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]