বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৭ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০১৯

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের নবগঠিত ১২১ সদস্যের কমিটির নেতারা ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ফুল দিয়ে শ্রদ্ধা জানায়।

শ্রদ্ধা নিবেদন উপস্থিত ছিলেন আইজিপি ও পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন প্রধান পৃষ্ঠপোষক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, অ্যাসোসিয়েশনের সভাপতি ও র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ ও সাধারণ সম্পাদক উপ-পুলিশ কমিশনার প্রলয় কুমার জোয়ারদার এবং কমিটির অন্যান্য সদস্যরা।

police-1

শ্রদ্ধা নিবেদন শেষে অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির সদস্যদের নিয়ে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর পরিদর্শন এবং জাদুঘরে রক্ষিত পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন আইজিপি ও অ্যাসোসিয়েশনের সভাপতি।

উল্লেখ্য, বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন পুলিশে কর্মরত ক্যাডার কর্মকর্তাদের প্রতিনিধিত্বকারী সংগঠন। গত ৭ ফেব্রুয়ারি বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের ৩৯তম বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ সভাপতি ও ডিএমপির উপ-পুলিশ কমিশনার (স্পেশাল অ্যাকশন গ্রুপ) প্রলয় কুমার জোয়ারদারকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। পরে গত ১১ ফেব্রুয়ারি ১২১ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যকরী কমিটি গঠিত হয়।

জেইউ/এএইচ/পিআর

আপনার মতামত লিখুন :