কারিগরি ত্রুটি : উত্তরায় টেলিফোন নম্বরে পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
ফাইল ছবি

কারিগরি ত্রুটির কারণে রাজধানীর উত্তরা টেলিফোন এক্সচেঞ্জের ‘৭৯১’ ও ‘৭৯২’ গ্রুপের নম্বর পরিবর্তিত হবে। সোমবার সরকারি তথ্য বিবরণীতে এ কথা জানানো হয়।

এতে বলা হয়, উত্তরা টেলিফোন এক্সচেঞ্জে কারিগরি ত্রুটি দেখা দেয়ায় কিছু টেলিফোন নম্বর অচল হয়ে পড়ে, যা কারিগরিভাবে ত্রুটিমুক্ত করা সম্ভব হচ্ছে না। এ জন্য উত্তরার ‘৭৯১’গ্রুপের টেলিফোন নম্বর ‘৪৮৯৬’গ্রুপের মাধ্যমে পরিবর্তিত হবে এবং শেষ চার ডিজিট অপরিবর্তিত থাকবে। নতুন নম্বর হবে আট ডিজিটের।

এ ছাড়া ‘৭৯২’গ্রুপ (সেক্টর-১২) এর নম্বর ‘৫৫০৮’ গ্রুপের নম্বর দিয়ে রূপান্তর করা হচ্ছে। তবে শেষ চার ডিজিট অপরিবর্তিত রাখা সম্ভব হবে না।

গ্রাহকদের প্রতিটি নম্বর পরিবর্তনের সঙ্গে সঙ্গে পরিবর্তিত নম্বর টেলিফোনে জানানো হবে। নম্বর পরিবর্তন সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে ‘৭৯১’গ্রুপের টেলিফোন নম্বরের জন্য ০১৫৫০১৫১৪১২ নম্বরে এবং ‘৭৯২’ গ্রুপের টেলিফোন নম্বরের জন্য ০১৫৫০১৫১৩৮০ নম্বরে যোগাযোগ করতে গ্রাহকদের অনুরোধ জানিয়েছে বিটিসিএল কর্তৃপক্ষ।

এ ছাড়া পুরনো ও নতুন নম্বরের তালিকা বিটিসিএলের অফিসিয়াল ওয়েবসাইট (www.btcl.com.bd) এ দেয়া আছে।

নম্বর পরিবর্তনের কারণে গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে বিটিসিএল।

আরএমএম/এনডিএস/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]