তিন লাখ টাকার জাল নোটসহ আটক ৬

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৪ এএম, ২২ ফেব্রুয়ারি ২০১৯

রাজধানীর যাত্রাবাড়ী, বংশাল ও কেরানীগঞ্জ থানাধীন এলাকায় অভিযান চালিয়ে তিন লাখ আট হাজার ৫০০ টাকার জাল নোটসহ ছয়জনকে আটক করেছে র‌্যাব।

বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার দুপর ২টা পর্যন্ত র‌্যাব-১০ এর একটি দল এ অভিযান পরিচালনা করে।

আটককৃতরা হলেন- মো. জুয়েল ওরফে সজীব (২০), জুয়েল হোসেন (২৬), মোছা. ফাতেমা বেগম (৩৩), আবু বক্কর মোল্লা (৪০), সাইদুল ইসলাম ওরফে মিরন মোল্লা (৩২) ও রানু বেগম (৪০)।

র‌্যাব-১০ এর অধিনায়ক অ্যাডিশনাল ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান বলেন, রাজধানীর যাত্রাবাড়ী, বংশাল ও কেরানীগঞ্জ মডেল থানাধীন এলাকায় কতিপয় অবৈধ ব্যবসায়ী জাল নোট তৈরি করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছে- এমন তথ্যের ভিত্তিতে তিনটি পৃথক দল অভিযান পরিচালনা করে।

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর মো. আশরাফুল হক, ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র এডি আলী রেজা রাব্বী, স্কোয়াড কমান্ডার এএসপি মো. শাহীনুর চৌধুরী, এএসপি মো. আসাদুজ্জামান এবং এএসপি মো. শহিদুল হক মুন্সীর নেতৃত্বে কেরানীগঞ্জের বন্দর নজরগঞ্জের হাজী মো. আতিকুল্লাহ বাড়ির পঞ্চম তলার ফ্ল্যাটে, যাত্রাবাড়ীর শনির আখড়া ওভার ব্রিজের উত্তর-পশ্চিম পাশের ফুটপাতের উপর এবং বংশালের ১৬ নং রজনী বোস লেন ভাঙারি পট্টিতে অভিযান চালানো হয়।

অভিযানে মোট তিন লাখ আট হাজার ৫০০ টাকার জাল নোট, নগদ ৪৭ হাজার ৬০০ টাকা এবং ১৩টি মোবাইল উদ্ধার করা হয়। জাল টাকা তৈরি চক্রের অন্য আসামিদের গেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা হয়েছে।

জেইউ/বিএ

আপনার মতামত লিখুন :