হজ নিবন্ধনের সময়সীমা আরেক দফায় ২৮ মার্চ পর্যন্ত বাড়লো

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০৮:০৫ পিএম, ২১ মার্চ ২০১৯
ফাইল ছবি

সরকারি ও বেসরকারি উভয় ব্যবস্থাপনায় হজ নিবন্ধনের সময়সীমা আগামী ২৮ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে। সরকারি ব্যবস্থাপনার হজযাত্রীদের নিবন্ধনের জন্য প্রাক-নিবন্ধনের ক্রমিক নম্বর ২২৭৬৫ থেকে পরবর্তীতে প্রাক-নিবন্ধনকৃত ব্যক্তিদের আগামী ২৮ মার্চ পর্যন্ত নিবন্ধনের জন্য আহ্বান করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ধর্ম মন্ত্রণালয়ের সহকারী সচিব এসএম মনিরুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১৯ সালে সরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের কোটা এখনও খালি আছে; ইতোপূর্বে আহ্বানকৃত ২২৭৬৪ ক্রমিকের মধ্যে যারা কোনো কারণে নিবন্ধন করতে পারেননি তাদের মধ্যে ২০১৯ সালে হজ পালনে আগ্রহী ব্যক্তিদের পরিচালক, অফিস ঢাকা বরাবর লিখিত আবেদন অথবা ই-মেইল করে জানানোর জন্য অনুরোধ করা হলো।

এতে আরও বলা হয়, যথাসময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের সুবিধার্থে নিবন্ধন ইচ্ছুক সবাইকে আগামী ২৭ মার্চের পূর্বে পাসপোর্ট দাখিল করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো।

মন্ত্রণালয়ের উন্নয়ন বিজ্ঞপ্তিতে বেসরকারি ব্যবস্থাপনায় হজযাত্রীদের নিবন্ধনের জন্য ধর্ম বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক গত ১০ মার্চ জারিকৃত বিজ্ঞপ্তিতে সময়সীমা ২১ মার্চের পরিবর্তে আগামী ২৮ মার্চ পর্যন্ত বর্ধিত করা হয়েছে তবে যথাসময়ে পাসপোর্ট ভেরিফিকেশনের জন্য আগামী ২৭ মার্চের আগেই পাসপোর্ট দাখিল করতে অনুরোধ করা হয়েছে।

এমইউ/এমবিআর/এমকেএইচ

আপনার মতামত লিখুন :