গুলশানে নিরাপত্তা জোরদার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২২ পিএম, ২৪ মার্চ ২০১৯

রাজধানীর অভিজাত এলাকা গুলশান ও কূটনৈতিক পাড়াসহ ঢাকার বিশেষ এলাকা ও স্থাপনায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে জানানো হয়, জাতীয় যে কোনো দিবসের মতো ২৬ মার্চ উপলক্ষে গুলশান ও ডিপ্লোম্যাটিক এলাকাসহ ঢাকা শহরে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) বিকেলে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, পহেলা বৈশাখ ও ২৬ মার্চসহ প্রতি জাতীয় দিবসে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। সে অনুযায়ী ২৬ মার্চ উপলক্ষে ডিপ্লোম্যাটিক এলাকাসহ ঢাকা শহরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

gulshan

গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুবকর সিদ্দিক বলেন, ২৬ মার্চ উপলক্ষে কূটনৈতিক পাড়ায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। তবে হাল আমলে বিশ্বে সহিংসতার বেশ কয়েকটি ঘটনায় এখানে এবার বাড়তি সতর্কতা থাকছে। গুলশান ক্লাবেও নিরাপত্তা বাড়ানো হয়েছে।

গুলশান ক্লাবের সিনিয়র ম্যানেজার (প্রশাসন) নুরুল আলম গণমাধ্যমকে জানান, ঢাকা মহানগর পুলিশের পক্ষ থেকে ক্লাবের সদস্যদের নিরাপত্তার বিষয়ে পূর্ব সতর্কতার কথা জানানো হয়েছে। পুলিশের সতর্কতা অনুযায়ী ক্লাবের মাঠে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।

gulshan

তবে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার পদ মর্যাদার এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, সুনির্দিষ্ট হুমকি থাকার কারণে নিরাপত্তা জনিত সতর্কতা জারি করা হয়েছে। অভিজাত এলাকা ও কূটনৈতিক এলাকাগুলোতে নিরাপত্তা ব্যবস্থা বেশি জোরদার করতে বলা হয়েছে। সে অনুযায়ী নিরাপত্তা জোরদার ও গোয়েন্দা নজরদারি চলছে।

জেইউ/আরএস/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]