সৈকত দেখে ফেরা হলো না তরুণীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১০:৫৪ এএম, ২৫ মার্চ ২০১৯
প্রতিকী ছবি

চট্টগ্রাম নগরের পতেঙ্গা ও চান্দগাঁও থানা এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক তরুণীসহ দুইজন নিহত হয়েছেন। রোববার (২৪ মার্চ) দিবাগত রাত ১২টা ও সোমবার (২৫ মার্চ) সকাল ৯টার দিকে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতদের একজন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জারিন জাহান (২০)। তিনি চান্দগাঁও আবাসিকের বাসিন্দা মো. আবুল কালামের মেয়ে। অপরজন হলেন নগরে ২ নম্বর রুটে চলাচলকারী বাসের হেলপার মো. সাকিব (১৭)। তার বাড়ি নোয়াখালী জেলার হাতিয়ায়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জাগো নিউজকে বলেন, ‘রাতে পতেঙ্গা সমুদ্র সৈকত থেকে ফেরার পথে ১৫ নম্বর গেট এলাকায় তাদের বহনকারী সিএনজিচালিত অটোরিকশাটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের আইল্যান্ডে উঠে যায়। এতে ঘটনাস্থলেই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী জারিন জাহানের মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত সিএনজি অটোরিকশা চালককে নগরের ইসলামিয়া হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।’

এএসআই আলাউদ্দিন আরও জানান, আজ সকাল ৯ টার দিকে নগরের কালুঘাট থেকে নিউমার্কেটগামী ২ নম্বর রুটের একটি বাসের হেলপার হাত ফসকে গাড়ি থেকে পড়ে যান। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। চান্দগাঁও থানার পেপসি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

এসআর/এমকেএইচ