পাজেরো গাড়িতে মিলল বিয়ার-মদ, আটক ১

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ১৮ এপ্রিল ২০১৯

রাজধানীর বাড্ডা থেকে ৭২০ ক্যান বিয়ার, ২৪ বোতল বিদেশি মদসহ মো. শিপন মিয়া (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে বাড্ডা থানাধীন তাপস কমিশনারের বাড়ির সামনে থেকে তাকে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পাজেরো গাড়ি জব্দ করে র‌্যাব-১ এর একটি দল।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) লে. কর্নেল সারওয়ান বিন কাশেম জানান, র‌্যাব-১ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজধানীর বাড্ডা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশে অবস্থান করছে। ওই সংবাদের ভিত্তিতে শিপন মিয়াকে আটক করা হয়। এ সময় পাজেরো গাড়িসহ ৭২০ ক্যান বিয়ার ও ২৪ বোতল বিদেশি মদ জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে শিপন জানায়, সে পেশায় একজন অটোরিকশাচালক। এক বছর আগে কাজের খোঁজে ঢাকায় আসে এবং যাত্রাবাড়ী এলাকায় ভাড়ায় অটোরিকশা চালাতে শুরু করে। সেখানে মাদক ব্যবসায়ী শাহাব উদ্দিনের সঙ্গে তার পরিচয় হয় এবং তার মাধ্যমে মাদক ব্যবসা শুরু করে। অটোরিকশায় যাত্রী পরিবহনের পাশাপাশি গোপনে মাদক পরিবহন করত। এছাড়া মাঝে মধ্যে শাহাব উদ্দিনের সঙ্গে বিলাসবহুল গাড়িতে মাদক পরিবহনে সহযোগিতা করত।

র‌্যাব-১ এর অধিনায়ক জানান, বৃহস্পতিবার সকালে মাদক চালানটি বিক্রয়ের উদ্দেশে রাজধানীর বাড্ডা এলাকায় নিয়ে এলে র‌্যাব-১ সদস্যদের কাছে হাতেনাতে আটক হন তিনি। তবে এ সময় জব্দকৃত গাড়ির চালক শাহাব উদ্দিন কৌশলে পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে তার সঙ্গে মাদক ব্যবসায় জড়িত বেশ কয়েকজনের নাম জানা গেছে এবং তাদের আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

জেইউ/এমবিআর/পিআর

আপনার মতামত লিখুন :