সাস্ট স্ট্যাটিসটিক্স অ্যাসোসিয়েশন ঢাকার যাত্রা শুরু

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১২:০৯ পিএম, ২৬ মে ২০১৯

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে ‘সাস্ট স্ট্যাটিসটিক্স অ্যাসোসিয়েশন, ঢাকা’ যাত্রা শুরু করেছে। প্রথম ব্যাচের আহসান তারিক তপুকে আহ্বায়ক এবং পঞ্চম ব্যাচের মুস্তফা মনওয়ার সুজনকে সদস্য সচিব করে ১৫ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৫ মে) রাজধানীর ধানমন্ডিতে সাস্ট স্ট্যাটিসটিক্স পরিবারের বিপুল সংখ্যক শিক্ষার্থীর সিদ্ধান্তে নতুন এ সংগঠনের যাত্রা শুরু হয়।

আহ্বায়ক কমিটির সদস্যরা হলেন- প্রশান্ত রায় (১ম ব্যাচ), সুলতান মাহমুদ মাসুম (৫ম ব্যাচ), আব্দুল্লাহ আল মাসুদ (৬ষ্ঠ ব্যাচ), মো. আতিকুল ইসলাম (৭ম ব্যাচ), গোলাম সরোয়ার সোহান (১২তম ব্যাচ), রেজানুর রহমান মিথুন (১২তম ব্যাচ), মোহাম্মদ এরশাদ (১৩তম ব্যাচ), জাকিবুর রহমান সেজান (১৯তম ব্যাচ), সাবরিনা হক মিথিলা (২১তম ব্যাচ), শেখ মুহম্মদ সা’দ (২১তম ব্যাচ), সুস্ময় সাহা (২২তম ব্যাচ), ফারাহ নুসরাত জাহান (২২তম ব্যাচ), মেরাজুল ইসলাম পলাশ (২৩তম ব্যাচ)।

অ্যাসোসিয়েশনের প্রস্তাবিত লক্ষ্য ও উদ্দেশ্য
সকল সাস্ট স্টাটিসটিক্সশিয়ানদের একত্র করা, প্রতিটি জাতীয় কর্মসূচি পালন করে নিজেদের অংশগ্রহণ, বছরে অন্তত দুটি গেট-টুগেদার করা, অসুস্থদের জন্য তহবিল গঠন ও সাহায্য করা, আর্থিক অস্বচ্ছল ছাত্রদের সাহায্য করা, নতুন গ্র্যাজুয়েটদের জব মার্কেটে সাহায্য করা।

প্রথম মিটিংয়ের সিদ্ধান্ত
সদস্য সংগ্রহ এবং নিবন্ধন প্রক্রিয়া শুরু করা। প্রাথমিকভাবে নিবন্ধন ফি এক হাজার টাকা ধার্য করা হয়। আগামী ২০ সেপ্টেম্বরের মধ্যে গঠনতন্ত্র তৈরি করে সদস্যদের উপস্থিতিতে মিটিং আয়োজনের মাধ্যমে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।

বিএ/এমএস

আপনার মতামত লিখুন :