ইসির ২১ জুনের নিয়োগ পরীক্ষার সূচিতে পরিবর্তন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:১১ পিএম, ০৯ জুন ২০১৯

নির্বাচন কমিশন (ইসি) সচিবালয় ও এর আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ের কর্মচারী নিয়োগের বাছাই (নৈর্ব্যক্তিক) পরীক্ষার সময়সূচিতে সামান্য পরিবর্তন আনা হয়েছে। আগামী ২১ জুন এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

রোববার (৯ জুন) বিভাগীয় নির্বাচন কমিটির সদস্য সচিব ও ইসির উপসচিব মো. সাবেদ উর রহমান সই করা এক নথি থেকে এ তথ্য জানা গেছে।

ইসি সূত্র জানায়, নির্বাচন কমিশন সচিবালয় ও এর আওতাধীন মাঠ পর্যায়ের কার্যালয়ের কর্মচারী নিয়োগের বাছাই (নৈর্ব্যক্তিক) পরীক্ষার সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তি গত ২৯ মে দেয়া হয়।

সংশোধনী অনুযায়ী, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতাকর্মীর পরীক্ষায় সময়ের পরিবর্তন আনা হয়েছে।

অফিস সহায়কের পরীক্ষা বিকেল ৩টা থেকে ৪টার পরিবর্তে সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত হবে। আর নিরাপত্তা প্রহরী ও পরিচ্ছন্নতাকর্মীর পরীক্ষা বিকেল ৩টা থেকে সাড়ে ৩টার পরিবর্তে সাড়ে ৩টা থেকে ৪টা পর্যন্ত করা হয়েছে।

এ তিন পদ ছাড়া বাকিগুলোর সময়সূচিতে পরিবর্তন আনা হয়নি। ২১ জুন সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত যথারীতি ক্যাটালগার (উচ্চ স্কেল), সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, হিসাব সহকারী, স্টোর কিপার ও অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিকের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

পিডি/এনডিএস/পিআর

আপনার মতামত লিখুন :