ম্যাজিস্ট্রেট সেজে রেস্তোরাঁয় গিয়ে চাইলেন ১০ হাজার টাকা, তারপর...

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১৮ জুন ২০১৯

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করার হুমকি দিয়ে অর্থ দাবির অপরাধে একজনকে গ্রেফতার করেছে ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার বিকেলে রাজধানীর গুলশান এভিনিউর একটি রেস্টুরেন্ট থেকে মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়া নামের ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়। ডিএনসিসির প্রধান জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সুমন ভূঁইয়া নিজেকে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার পরিচয় দিয়ে রেস্টুরেন্ট ম্যানেজারের কাছে ১০ হাজার টাকা দাবি করেন। রেস্টুরেন্ট ম্যানেজারের সন্দেহ হলে তিনি কৌশলে তাকে আটকে রেখে ডিএনসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারকে বিষয়টি জানান। নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজিদ আনোয়ারের ভ্রাম্যমাণ আদালত ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা খুঁজে পান।

mob

আরও পড়ুন> ভুয়া মোবাইল কোর্টে স্ত্রী ম্যাজিস্ট্রেট, স্বামী পেশকার!

অভিযুক্ত মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়া স্বীকার করেন, তিনি প্রায় এক বছর ধরে ম্যাজিস্ট্রেট সেজে প্রতারণা করে আসছিলেন। তার কাছ থেকে প্রতারণার কাজে ব্যবহৃত দুটি দামি স্মার্টফোন ও মানিব্যাগ থেকে ১১ হাজার টাকা জব্দ করা হয়। ভুয়া পরিচয় ও প্রতারণার অপরাধে দণ্ডবিধির ১৭১ ধারা অনুযায়ী মোহাম্মদ বিন জহির সুমন ভূঁইয়াকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।

এএস/এমএসএইচ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]