জাতীয় পরিষদ সদস্য শফিকুল হকের মৃত্যুতে স্পিকারের শোক

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ১৪ আগস্ট ২০১৯

জাতীয় পরিষদ সদস্য ও সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি।

বুধবার রাতে সংসদ মাধ্যমে পাঠানো এক শোক বার্তায় স্পিকার বলেন, আওয়ামী লীগের দুঃসময়ে আ ন ম শফিকুল হক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। দলের জন্য তিনি আজীবন কাজ করে গেছেন। দল ও সিলেটের মানুষ তাকে চিরদিন স্মরণ রাখবে।

স্পিকার মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এছাড়াও আ ন ম শফিকুল হক এর মৃত্যুতে ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়া এমপি এবং চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এমপি গভীর শোক প্রকাশ করেছেন।

AL-Leader

মৃত আ ন ম শফিকুল হক

প্রসঙ্গত, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক এই বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে নগরীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান তার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।

পররাষ্ট্রমন্ত্রীর শোক

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আ ন ম শফিকুল হকের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন। পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পবিত্র মদিনা নগরীতে অবস্থানরত পররাষ্ট্রমন্ত্রী এক শোক বার্তায় বলেন, আ ন ম শফিকুল হকের মৃত্যুতে সিলেট আওয়ামী লীগ একজন মহান নেতাকে হারালো। দৃঢ়চিত্তের এই নেতা ছিলেন একজন দক্ষ সংগঠক, আওয়ামী লীগের দুঃসময়ের কাণ্ডারি। বর্ষীয়ান রাজনীতিবিদ শফিকুল হকের মৃত্যুতে সিলেটের রাজনৈতিক অঙ্গণে অপূরণীয় ক্ষতি হলো।

ড. মোমেন মরহুমের শোকসন্তপ্ত পরিবার ও রাজনৈতিক অনুসারীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

এইচএস/জেপি/এসএইচএস/পিআর

আপনার মতামত লিখুন :