লুঙ্গি পরিহিত চোর চক্রকে খুঁজছে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ১৯ আগস্ট ২০১৯

রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়ার একটি বাসার গেটের তালা ভেঙে চুরির চেষ্টা করে একটি চক্র। চুরিতে ব্যর্থ হয়ে ফিরে যায় তারা। তবে গামছা-লুঙ্গি পরিহিত চোর চক্রকে গ্রেফতার ও পরিচয় শনাক্তে সহায়তা চেয়েছে পুলিশ।

সোমবার সন্ধ্যায় সন্দেহভাজনদের একটি ভিডিও পোস্ট করে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

ডিএমপি জানায়, ভিডিওতে প্রদর্শিত কাঁধে গামছা ও লুঙ্গি পরিহিত ব্যক্তিরা সন্দেহভাজন চোর চক্রের সদস্য। চক্রটি মালিবাগ চৌধুরীপাড়ার একটি বাসার গেটের তালা ভেঙে চুরির চেষ্টা করে। সিসি ক্যামেরার মাধ্যমে তাদের ছবি সংগ্রহ করা হয়েছে। তাদের পরিচয় শনাক্ত করতে পুলিশকে সহায়তার জন্য আহ্বান জানানো হয়েছে।

এ ঘটনায় গত ৪ আগস্ট রামপুরা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। থানা পুলিশের পাশাপাশি জিডির ছায়া তদন্ত করছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ ।

রামপুরা থানার সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, গত ২৪ জুলাই আট-দশজনের একটি চোর চক্র মালিবাগ চৌধুরীপাড়ার একটি বাসার নিচের গেটের তালা ভেঙে চুরির উদ্দেশে প্রবেশ করে। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে দেখা যায়, আট-দশজনের একটি দল কাঁধে গামছা ও লুঙ্গি পরিহিত অবস্থায় শ্রমিকের বেশে প্রধান ফটক দিয়ে প্রবেশ করে। তাদের কেউ বাইরে পাহারা দেয় আর কয়েকজনে তালা ভেঙে প্রবেশ করে। অবশেষে চুরিতে ব্যর্থ হয়ে সবাই ফিরে যায়।

ছবি ও ভিডিতে দেখানো ব্যক্তিদের কোনো পরিচয় কিংবা তথ্য পাওয়া গেলে ডিবির খিলগাঁও জোনাল টিম (০১৭১৩-৩৯৮৫৯৬) যোগাযোগ করার জন্য অনুরোধ করেছে পুলিশ।

এআর/জেএইচ/এমএস