জনগণের চাহিদা পূরণে আন্তরিক হয়ে কাজ করুন : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৮ পিএম, ১৯ আগস্ট ২০১৯

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, জনগণের চাহিদা পূরণে আন্তরিক হয়ে কাজ করতে হবে। উন্নত গ্রাহকসেবা নিশ্চিত করার পাশাপাশি তাদের অভিযোগ শুনে সমাধানে সচেষ্ট থাকতে হবে।

সোমবার (১৯ আগস্ট) ঢাকায় বিদ্যুৎ ভবনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু দেশকে স্বাধীন করে মাত্র ১০ মাসেই রাষ্ট্র পরিচালনার মূল ভিত্তি সংবিধান প্রণয়ন ও কার্যকর করেন। প্রথম পঞ্চবার্ষিকী পরিকল্পনায় তিনি কৃষি, অবকাঠামো নির্মাণ ও পুনর্বাসনে বিশেষ গুরুত্ব দিয়েছিলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মধ্যম আয়ের দেশ গড়তে রূপকল্প-২০২১, উন্নয়ন জংশন নির্মাণে এসডিজি ২০৩০, উন্নত দেশ গড়তে রূপকল্প-২০৪১ ও নিরাপদ ব-দ্বীপ গড়তে ডেল্টা প্ল্যান ২১০০ ইত্যাদি পরিকল্পনা দিয়েছেন। এ পরিকল্পনা কার্যকর হলে বাংলাদেশ কাঙ্ক্ষিত লক্ষ্যে দ্রুততার সাথে পৌঁছাবে।

আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব ড. আহমদ কায়কাউস, বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান প্রকৌশলী খালেদ মাহমুদ এবং ক্রীড়া ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি মো. জহুরুল হক বক্তব্য রাখেন।

এমইউএইচ/আরএস/এমএস