মেয়েকে নিয়ে বাসায় ফেরা হলো না আফসার উদ্দিনের

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৫২ পিএম, ২৫ আগস্ট ২০১৯

মোটরসাইকেলযোগে রাজধানীর পলাশী ইঞ্জিনিয়ারিং গার্লস স্কুল থেকে মেয়েকে আনতে গিয়েছিলেন বাবা আফসার উদ্দিন (৫৮)। কিন্তু তার আগেই ফিরতে হয়েছে লাশ হয়ে। রাজধানীর নীলক্ষেত মোড়ে প্রাইভেটকারের ধাক্কায় নিহত হন তিনি।

রোববার (২৫ আগস্ট) দুপুর দেড়টার দিকে নীলক্ষেত মোড়ে দুর্ঘটনায় গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বেলা আড়াইটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নীলক্ষেত সিএনজি পাম্পের স্টাফ মো. শরিফ জানান, পাম্পের সামনেই একটি প্রাইভেটকার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি ছিঁটকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়। নিকট আত্মীয়দের জানানো হয়।

নিহতের ছোট ভাই রফিক উদ্দিন হাসপাতালে সাংবাদিকদের বলেন, তাদের বাসা বংশালের ৮৯ নম্বর মুকিম বাজারে। ওই এলাকায় মোটরপার্টসের ব্যবসা আছে তাদের। প্রতিদিনের মতো তার ভাই দুপুরে পলাশী ইঞ্জিনিয়ারিং গার্লস স্কুল থেকে মেয়ে সামিয়াকে আনতে গিয়েছিলেন। এরপরই দুর্ঘটনায় মৃত্যু হয়।

লালবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আশরাফ উদ্দিন জানান, দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক প্রাইভেটকারটি আটকের চেষ্টা চলছে।

জেইউ/বিএ/পিআর