চট্টগ্রামে বিআরটিএ অফিসে সক্রিয় পাঁচ দালালের দণ্ড

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৫৯ পিএম, ১১ সেপ্টেম্বর ২০১৯
প্রতীকী ছবি

বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) চট্টগ্রাম বিভাগীয় কার্যালয় এলাকায় সক্রিয় পাঁচ দালালকে আটক করে বিভিন্ন মেয়াদে দণ্ড দিয়েছেন প্রতিষ্ঠানটির ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা ১১টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ফটোকপি দোকানের কর্মচারী মো. আরমান, সাজু বিশ্বাস ও মো. ইমরান। এর মধ্যে আরমানকে ১ মাস, সাজু বিশ্বাসকে ১৫ দিন, মো. ইমরানকে ১৫ দিন বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়। এ ছাড়া বিআরটিএ প্রাঙ্গণ থেকে আটক জাহেদুল ইসলাম রনিকে ১ মাস এবং মো. বেলাল হোসেনকে ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম মনজুরুল হক জাগো নিউজকে জানান, বিআরটিএ চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের আশপাশের খাবারের ক্যান্টিন ও ফটোকপির দোকানের কর্মচারীরা দীর্ঘদিন ধরে বিআরটিএর কিছু কর্মকর্তার জোগসাজশে দালালির কাজ করছিলেন। তারা সেবা নিতে আসা লোকজনকে ফাঁদে ফেলে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিতেন।

তিনি বলেন, ভুক্তভোগীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার তাদের ধরতে অভিযান পরিচালনা করা হয়। অভিযোগ প্রমাণিত হওয়ায় পাঁচজনকে বিভিন্ন মেয়াদে দণ্ড দেয়া হয়েছে।

এসআর/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]