পুরান ঢাকায় ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৯
প্রতীকী ছবি

পুরান ঢাকার গেন্ডারিয়া এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

সোমবার গেণ্ডারিয়া থানা এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে ডিবি-উত্তর বিভাগের গুলশান জোনাল টিম। গ্রেফতারের পর তাদের হেফাজথে থাকা ৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- হেলাল উদ্দিন (২০), মাহবুব আলম (২৩) ও মো. শাহজাহান (১৯)।

মঙ্গলবার দুপুরে এক প্রেস বার্তায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া ও পাবলিক রিলেসন্স বিভাগ বিষয়টি নিশ্চিত করেছে।

ডিএমপি জানায়, গ্রেফতাররা কক্সবাজারের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা কিনে পুরান ঢাকার গেন্ডারিয়া ও সূত্রাপুর থানা এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করত। অভিযানে ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।

এ ঘটনায় রাজধানীর গেন্ডারিয়া থানায় একটি মামলা করা হয়েছে। আসামিদের মঙ্গলবার দুপুরে নিম্ন আদালতে তোলা হবে।

ডিএমপি আরও জানায়, সোমবার দিনভর অভিযানে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৭৭ জনকে গ্রেফতার করেছে ডিএমপির বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ। তাদের হেফাজত থেকে ১৩ হাজার ৪৮১ পিস ইয়াবা ট্যাবলেট, ২৩০.৯ গ্রাম হেরোইন, ১৯ কেজি ৯৬৫ গ্রাম গাঁজা ও ৯টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫৩টি মামলা করা হয়েছে।

এআর/আরএস/জেআইএম