এবার চট্টগ্রামে ক্লাব ‘হ্যাং আউটে’ অভিযান, আটক ২

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১০:৪৭ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৯

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের ঘোষণার চার ঘণ্টার মাথায় চট্টগ্রামের একটি ক্লাবে অভিযান চালিয়ে অবৈধভাবে স্নোকার ও পুল খেলা চালানোর অপরাধে দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে নগরের আলমাস সিনেমা হল এলাকার ‘হ্যাং আউট’ নামের ক্লাবটিতে অভিযান পরিচালনা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ। আটক দুজন হলেন- খালেকুজ্জামান (৩০) ও রুবেল (২৭)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জাগো নিউজেকে বলেন, ‘হ্যাং আউট’ নামের ওই ক্লাবে অনুমোদন ছাড়াই স্নোকার ও পুল খেলা চালানো হতো। এখানে স্কুলের শিক্ষার্থীসহ উঠতি বয়সিরা গিয়ে বিপথগামী হচ্ছে বলে অভিযোগ রয়েছে।

‘অভিযানে প্রাথমিকভাবে ২৭ জনকে আটক করা হলেও যাচাই-বাছাই শেষে ২৫ জনকে ছেড়ে দেয়া হয়েছে।’ ওসি আরও বলেন, এ প্রতিষ্ঠানের মালিক খালেকুজ্জামান (৩০) ও রুবেল (২৭)-কে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বাংলাদেশ টেলিভিশিন চট্টগ্রাম কেন্দ্র আয়োজিত আন্তঃস্কুল বিতর্ক প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মাদকসহ সব রকম অনিয়মের বিরুদ্ধে চট্টগ্রামেও অভিযান চালানো হবে হুঁশিয়ারি উচ্চারণ করেন।

আবু আজাদ/এমএআর