‘সমাজ থেকে মাদক ও সন্ত্রাস দূর করতে হবে’

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০১৯

সদিচ্ছা থাকলে নির্মূল সম্ভব জানিয়ে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য হাজি ইসরাফিল আশরাফ বলেছেন, সমাজ থেকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস দূর করতে সবাইকে এগিয়ে আসতে হবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর জোয়ারসাহারা এলাকায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে আলোচনা সভায় এ কথা বলেন তিনি। নূরানী মসজিদ রোডের হাজিবাড়ি সংলগ্ন মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় একই সঙ্গে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল কমিটি গঠন করা হয়েছে।

ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আদিল হাসান বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ। তবে এসব অপরাধ যেন মাথা তুলে দাঁড়াতে না পারে, সেজন্য স্থানীয়দের ভূমিকা রাখতে হবে। ভাড়া দেয়ার ক্ষেত্রে বাড়ির মালিকদের সচেতন হতে হবে।

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল কমিটির সভাপতি হাজি মো. শহীদুল্লাহর সভাপতিত্বে সভায় ভাটারা থানা আওয়ামী লীগের সভাপতি হাজি মো. ইসহাক মিয়া, ১৭ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি হাজি মো. ওমর আলী, ঢাকা উত্তর সিটির ১৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ডা. মো. জিনাত আলী, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল কমিটির সাধারণ সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের জ্যেষ্ঠ  ফটোসাংবাদিক মোহাম্মদ সাইফুল ইসলাম, হাজি নূর বক্স জামে মসজিদের সভাপতি মো. আব্দুল কুদ্দুছ ও সাহারা কুড়িল কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি হাজি মো. আব্দুল হাকিম মৃধা উপস্থিত ছিলেন।

এইচএস/এএইচ/এমকেএইচ