ক্যাসিনো বন্ধে চলমান অভিযানকে সাঈদ খোকনের সাধুবাদ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৯

ঢাকায় অবৈধ ক্যাসিনো বন্ধে চলমান অভিযানকে সাধুবাদ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন। তিনি বলেন, অভিযান অব্যাহত থাকবে। এ অভিযানকে সমর্থন জানাই, পাশাপাশি অভিযানের সফল সমাপ্তি ঘটবে বলে আশা করি।

সোমবার (২৩ সেপ্টেম্বর) নগর ভবনে ডেনিস রাষ্ট্রদূতের সঙ্গে এক বৈঠক শেষে সাংবাদিকদের কাছে মেয়র সাঈদ খোকন এসব কথা বলেন।

মেয়র বলেন, পবিত্র রমজান মাসে মদ, জুয়া খেলা এসব অনৈতিক কার্যকলাপ পরিচালনা থেকে বিরত থাকার জন্য আমি ক্লাবগুলোর প্রতি আহ্বান জানিয়েছিলাম এবং এ বিষয়ে প্রচারণা চালাই কিন্তু কোনো কাজ হয়নি। এবার কাজ হচ্ছে, এ বিষয়ে আমি সাধুবাদ জানাই।

ক্যাসিনো ব্যবসার সাথে জড়িত একজন কাউন্সিলরের বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, কাউন্সিলরের দায়িত্বজ্ঞানহীন কর্মকাণ্ডের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুই মাস আগে চিঠি পাঠিয়েছি কিন্তু এর কোনো অগ্রগতি দেখতে পাইনি।

ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনে অনুষ্ঠিতব্য সি-ফরটি সম্মেলনে ঢাকা দক্ষিণের মেয়র মোহাম্মদ সাঈদ খোকনকে অংশগ্রহণের আমন্ত্রণ জানাতে সোমবার ডেনিস রাষ্ট্রদূতসহ প্রতিনিধিরা নগর ভবনে আসেন। পরে তাদের মধ্যে একটি বৈঠক অনুষ্ঠিত হয়।

বিশ্বের ৪০টি বড় শহরের মেয়ররা ওই সম্মেলনে অংশ নেবেন। অত্যন্ত হৃদ্যতাপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত আজকের এ বৈঠকে উভয় শহরের পারস্পরিক স্বার্থসংশ্লিষ্ট অভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

এএস/আরএস/এমএস

টাইমলাইন